বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পৌনে ২ কোটি টাকা অনুদানের চেক বিতরণ করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে টিআর, কাবিটা ও সোলার প্যানেল স্থাপন কর্মসূচির আওতায় বরাদ্দকৃত ১ কোটি ৭৫ লাখ টাকার চেক বিতরণ করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

রবিবার সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ হলরুমে তিনি এই চেক বিতরণ করেন। এর মধ্যে রয়েছে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন এবং বিভিন্ন বাজারসহ জনচলাচলের রাস্তায় সোলার লাইট স্থাপনসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কাজ। এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি আবু জাহির।

এ সময় প্রধান তিনি বলেন, আওয়ামী লীগ দরিদ্র ও মেহনতী মানুষের সরকার। বিগত ৯ বছরে আমরা শহরসহ প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের অস্বচ্ছল মানুষকে সরকারি সহায়তার আওতায় আনতে সক্ষম হয়েছি। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসাবে স্বীকৃতি পেয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। এ সময় তিনি হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠাসহ ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত উপকারভোগীরা দলমত নির্বিশেষে আগামীতেও নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি দেন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নাঈমা খন্দকারের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, ফরহাদ আহমেদ আব্বাস, হোসাইন মোঃ আদিল জজ মিয়া, মোঃ মুখলিছ মিয়া, মাহবুবুর রহমান হিরো, এনামুল হক শেখ কামাল, মোঃ আনু মিয়া, বুলবুল খান, সৈয়দ মঈনুল হক আরিফ, আওয়ামী লীগ নেতা আক্রাম আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!