বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না সকলকে দেশপ্রেমিক হতে হবে -এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ মার্চ, ২০১৮

স্টাফরিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডঃ মোঃ আব্দুল মজিদ খান বলেছেন , আমরা শপথ করেছিলাম সততা এবং নিষ্ঠার সাথে কাজ করার। ২০২১ সালের মধ্যে আমরা এমন একটি বাংলাদেশ গড়তে চাই যেখানে থাকবে না ক্ষুধা, দারিদ্র এবং দুর্নীতি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে শিকৃতি পেয়েছে । জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বানিয়াচং আজমিরীগঞ্জে শিক্ষা স্বাস্থ্য বিদ্যুৎ যোগাযোগ কৃষি সহ সার্বিক বিষয়ে অভূতপূর্ন উন্নয়ন করেছি। ক্ষুধা দারিদ্র মুক্ত করার চেষ্টা করেছি । আমি সবসময় আপনাদের পাশে ছিলাম আছি ভবিষ্যতে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ ।

সংবর্ধিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সকলকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেওয়া হচ্ছে। আজ থেকে আমরা আরও একটি শপথ করি-কোন রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না। এছাড়াও তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।
২৩ মার্চ শুক্রবার বিকাল ৩ টায় আথুকুড়া সুবিদপুর শিক্ষা কল্যাণ সমিতির উদ্যোগে অভিষেক ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সভার প্রধান অতিথির বক্তব্যে এমপি এডঃ মোঃ আব্দুল মজিদ খান এ সব কথা বলেছেন ।

তিনি আরও বলেন, এ জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে। কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা তোমাদের শিক্ষা বোর্ডের মুখ উজ্জ্বল করেছ, সেজন্য তোমাদের অভিনন্দন জানাই। তোমরা শুধু মেধাবী হলেই চলবে না, নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে। শিক্ষা কে এগিয়ে নিতে হলে শিক্ষা কল্যাণ সমিতির মতো সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে । মা বাবাদের কে ছেলে মেয়েদের পড়াশোনার খোঁজ খবর নিতে হবে। এখন শিক্ষক শিক্ষার্থী বৃদ্ধি পেয়েছে অবকাঠামোর উন্নতি হয়েছে ।

পরিশেষে সবাইকে ধন্যবাদ জানাচ্ছি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার আহ্বান জানান ।আথুকুড়া সুবিদপুর শিক্ষা কল্যাণ সমিতির সভাপতি নিতেন্দ্র দাসের সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ বশির আহমেদ, কবি তাহমিনা বেগম গিনি, এডঃ মাসুদ করিম আখঞ্জী, আরও বক্তব্য রাখেন সাংবাদিক ফেরদৌস করিম আখঞ্জী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী আকবর খান যুবলীগের সভাপতি সামছুল হক আখঞ্জী, রতœা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আবু তাহের আনোয়ার পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হাসান, আমিনুল ইসলাম লিটন, সাংবাদিক সুরুজ আলী প্রমুখ ।অনুষ্ঠান শেষে কৃতী শিক্ষার্থীদের হাতে ক্রেস্টও সম্মাননাপত্র তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!