বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে পূজা ও উৎসব পরিদর্শনকালে এমপি মজিদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ শান্তিপূর্ণ পরিবেশে সনাতন ধর্মালম্বীদের বাসন্তী পূজা ও সংকীর্তন উৎসব পালন নিশ্চিত করতে বানিয়াচং উপজেলার বিভিন্ন এলাকার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান।

গতকাল শনিবার বিকেলে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে উপজেলার সেকান্দরপুর ও গোগ্রাপুর গ্রামে অনুষ্ঠিত বাসন্তী পূজা ও বসন্ত পুর সংকীর্তন উৎসব পরিদর্শন করেন। এ সময় তিনি পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং পূজা আয়োজকদের সঙ্গে বিভিন্ন বিষয় ও নিরাপত্তা ব্যবস্থার খোঁজ খবর নেন।

পূজা মণ্ডপ পরিদর্শনকালে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, বাংলাদেশের অসাম্প্রদায়িক রাজনৈতিক ধারা অব্যাহত রাখতে হবে। আমরা সবাই বাঙালি। আমাদের সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সম্প্রীতির বন্ধন অক্ষুন্ন রাখতে হবে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে বাংলাদেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে যার যার ধর্মীয় উৎসব পালন করতে পারে। দূর্গা পূজায় সরকার আর্থিক সহায়তা প্রদান করে। ধর্ম যার যার উৎসব সবার এ কথা সবাই মনে রাখতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। বিশ্ববাসী বাংলাদেশ কে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান ।

পূজা মণ্ডপ পরিদর্শনে উপস্থিত ছিলেন, কাগপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, পৈলারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান খান, সুজাতপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ শামীম, কাগপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোপিকা রঞ্জন রায় ঝন্টু যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল, পৈলারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পীযূষ সুত্রধর , উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, ছাত্র লীগ নেতা মহিবুর রহমান, মামুন খান, সাবেক মেম্বার দেবী চাঁদ দাস , নরেন্দ্র দাস, আহাদ আলী, কাগপাশা ইউনিয়ন যুবলীগের সভাপতি জুনাব আলী, সহ-সভাপতি আশরাফ উদ্দিন, কামাল হোসেনসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের শতাধিক নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বীয়ান ও যুবসমাজ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!