রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রীতি ফুটবল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮

বাহুবল প্রতিনিধি ॥ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে বাহুবল নন গেজেটেড কর্মকর্তা/কর্মচারী কল্যাণ ক্লাবের আয়োজনে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা ছাড়াও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ মার্চ) দুপুর থেকে হাড়ি ভাঙ্গা, বেলুন ফুঠানো ও বস্তা দৌড় প্রতিযোগিতা শেষে বিকাল ৪টায় বাহুবল নন গেজেটেড কর্মকর্তা/কর্মচারী কল্যাণ ক্লাব ও চতুর্থ শ্রেণি কর্মচারী ক্লাব মধ্যকার দর্শকপ্রিয় ফুটবল এ ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলাটি নির্ধারিত সময়ে ২-২ গোলে শেষ হলে পরবর্তীতে লটারীর মাধ্যমে চতুর্থ শ্রেণি কর্মচারী ক্লাবকে বিজয়ী ঘোষণা করা হয়।

খেলা শেষে বাহুবল নন গেজেটেড কর্মকর্তা/কর্মচারী কল্যাণ ক্লাবের সভাপতি ও উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সিএ কনক দেব মিঠুর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা সেলিম মিয়া, উপজেলা প্রকৌশল অফিসের হিসাব রক্ষক মাহবুবুর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর রতন আচার্য্য, উপ সহকারি কৃষি কর্মকর্তা মাহিদুল ইসলাম ও নূরুল ইসলাম, সুভাষ সরকার, প্রনভ মজুমদার, উপজেলা সমবায় অফিসের সহকারি পরিদর্শক রফিকুল ইসলাম, উপজেলা রিসোর্স সেন্টারের ডাটা এন্ট্রি অপারেটর আব্দুর রউফ মোমেন, উপজেলা একটি বাড়ী একটি খামার প্রকল্পের হিসাব সহকারি সাদিকুর রহমান চৌধুরী সুজন, মাঠ সহকারি বিজয় কুমার দেব, উপজেলা টেকনিশিয়ান হারুন অর রশিদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারি শহিদুল ইসলাম, পল্লী জীবিকায়ন প্রকল্পের হিসাব সহকারি ধনঞ্জয়, উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের ক্ষেত্র সহকারি শরিফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!