রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মুক্তিযোদ্ধা বিধুবাবুর স্মৃতিসৌধে পথসভা অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮

নবীগঞ্জ থেকে সংবাদদাতা : বৃটিশ বিরোধী আন্দোলনেরর সৈনিক, মুক্তিযুদ্ধেরর ৫ নম্বর সেক্টরেরর বালাট ও টেকেরঘাট সাব-সেক্টরের প্রধান সমন্বয়কারী, প্রখ্যাত সমাজসেবক জমিদার শ্যামাপ্রসন্ন দাশগুপ্ত (বিধুবাবুর) স্মৃতিসৌধ ও পৈত্রুিক জন্মভিটা পরিদর্শনে আসেন বিধুবাবুর ভাতিজি ও মধুবাবুর কন্যা ইউনিসেফের অবসরপ্রাপ্ত উর্ধতন কর্মকর্তা ভারতী দাশগুপ্তসহ পরিজন।

এ উপলক্ষে গুজাখাইড় বাজার সংলগ্ন স্মৃতিসৌধ চত্বরে এক পথসভা অনুষ্টিত হয়।

সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কাইয়ুমের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রত্নদীপ দাস রাজুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জমিদার তনয়া ভারতী দাশগুপ্ত, অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন- স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোতাব্বির হোসেন ময়না মিয়া, সাধারন সম্পাদক রকমত আলী, উপজেলা যুবলীগ নেতা রূপায়ন দাশ, গুজাখাইড় প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দাল মিয়া তালুকদার, সহ-সভাপতি নূরুল আমীন, রন পাল প্রমুখ।

বক্তাগন বিধুবাবুর জীবন ও কর্মের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ও স্মৃতিসৌধ নির্মিত করায় এমপি কেয়া চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!