রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্কুলছাত্রী বিউটি হত্যা মামলার শায়েস্তাগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা প্রত্যাহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২ এপ্রিল, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ দায়িত্ব আবহেলার অভিযোগে শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রী বিউটি আক্তার হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পুলিশ পরিদর্শক (এসআই) জাকির হোসেনকে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (২ এপ্রিল) বিকাল সোয়া ৪টায় এই তথ্য নিশ্চিত করে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আসম সামছুর রহমান ভূইয়া। তবে তিনি ব্যস্ত থাকায় এ ব্যাপারে বিস্তারিত কথা বলেননি।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিসুর রহমান জানান, এসআই জাকির হোসেনকে হবিগঞ্জ পুলিশ লাইন্সে প্রত্যাহার করা হয়েছে। তবে কখন প্রত্যাহার করা হয়েছে জানাতে চাইলে তিনি এ ব্যাপারে কথা বলতে অপারগতা প্রকাশ করেন।

১৭ মার্চ সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পুরাইকলা বাজার সংলগ্ন হাওর থেকে স্কুলছাত্রী বিউটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে এ ঘটনায় ওই দিনই বিউটিকে হত্যার অভিযোগে তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ পরিপ্রেক্ষিতে ২১ মার্চ বাবুলের মা কলম চাঁন ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ইসমাইলকে আটক করে পুলিশ। এরপর ৩১ মার্চ সিলেট থেকে প্রধান আসামী বাবুলকে গ্রেফতার করে র‌্যাব। পরে রবিবার (১ এপ্রিল) আদালত তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
প্রসঙ্গত, এ ঘটনা নিয়ে হবিগঞ্জসহ সারাদেশে আলোচনার ঝড় বইছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!