রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হুমকিদাতা সন্দেহে বাহুবলের যুবক আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ মার্চ, ২০১৫

humiki-data-jahed

জুয়েল চৌধুরী/এনামুল হক সায়েম/সজিব ইসলাম, হবিগঞ্জ:
হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডাক্তার মুশফিক হোসেনকে হত্যার হুমকিদাতা সন্দেহে আব্দুল জাহেদ (৩৫) নামে এক যুবক কে আটক করা হয়েছে।

সে বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের রুসমত আলীর পুত্র।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ প্রশাসক ডাঃ মুশফিক হুসেন চৌধুরী তার কার্যালয়ে সাংবাদিকদের সামনে চিঠিটি পড়ে শোনান। তিনি জানান, সকালে কার্যালয়ে এসে অন্যান্য চিঠির সাথে এ চিঠিটি পান।

এ ব্যাপারে সদর মডেল থানায় তিনি জিডি করেছেন বলে জানান।

সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিন জানান, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

করাঙ্গী নিউজ’র পাঠকদের সুবিধার্থে চিঠিটি হুবহু তুলে ধরা হলো-“মাননীয় জেলা পরিষদ চেয়ারম্যান হবিগঞ্জ জনাব মুশফিকুর রহমান সাহেব, সালাম নিবেন, আশা করি ভাল আছেন। আমি মোঃ জায়েদ মিয়া বলছি, আমরা বাহুবলের অধিবাসি, অন্যায় সহ্য করতে পারি না। তোমরা কমতা পাইয়া আমরার উপরে যে জুলুম করতেছ। তা বলার অবকাশ রাখে না। মনে রাকবায় কমতা বেশি দিন থাকত নায়। তোমাদের পিটের চামরা তুলে দিন। অর্থমন্ত্রী কিবরিয়াকে আমরা পরিকল্পনা করিয়া হত্যা করেছিলাম। তোমাদেরকেও আমরা শেষ করে দিব। আমরা একটা তালিকা করে রেখেছি। এই তালিকার মধ্যে যারা রয়েছেন তারা হলেন মুশফিকুর রহমান, আব্দুল হাই বাহুবল, নাজমুল সহ টারগেট করা আরো অনেক। যাদের নাম একন বলব না। তোমরা যে পরিমান দুরনিতি, সন্ত্রাসী, আর অন্যায় করতেছ মনে রেখ পুলিশ বাহিনী তোমাদেরকে চিরদিন পাহারা দিয়ে রাখতে পারবে না। আমরা বাছিয়া থাকলে আমাদের সন্ত্রাসী বাহিনী দ্বারা তোমাদেরকে খতম করে দিব। পাঁচ বছরে তোমরা কি কাজ করছ শুধু নিজের সম্পদ বানাইছ, তোমরা চুর তোমরা ডাকাইত, তোমরা বদমাইশ, সবাই বদলা পাইবায়। নিবেদক- জায়েদ মিয়া, পিতাঃ রুছমত উল্লাহ, গ্রামঃ পশ্চিম ভাদেশ্বর, উপজেলা: বাহুবল, জেলা : হবিগঞ্জ।”

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানায় জিডি করা হয়েছে। পুলিশ জায়েদকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে।

এ ব্যাপারে ডাঃ মুশফিক হুসেন চৌধুরী বলেন, আমি শেখ হাসিনার আদর্শ বাস্তবায়নের কাজ করে যাচ্ছি। কারো হুমকী ধমকী আমার কার্যক্রমকে স্তব্দ করতে পারবে না।

তিনি বলেন, ইতিপূর্বে নবীগঞ্জের শৈলা গ্রামের সাইদুর রহমানের পুত্র আবিদুর রহমান ও সরাফত উল্লার পুত্র শামীম আহমেদ মোবাইলে হত্যার হুমকী প্রদান করে। এ ব্যাপারে মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে। পরে এরা জামিনে গিয়ে বিভিন্ন সময় আমাকে ও আমার গাড়ি চালককে হুমকী প্রদান করে।

এব্যাপারে বাহুবল থানার ওসি মোশারফ হোসেন জানান, রবিবার সকালে জাহেদকে বাড়ি থেকে আটক করা হয়েছে। থানায় আটক জাহেদ সাংবাদিকদের জানায়, তাকে কেউ আটক করেনি।

সে বাহুবল থানায় আত্নসমর্পণ করেছে। সে মাননীয় ডাক্তার মুশফিক সাহেবকে হুমকি দেয়নি। তার নাম ব্যবহার করে প্রতিপক্ষের লোক তাকে ফাঁসিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!