বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ব্যাপক উন্নয়ন করায় বানিয়াচংয়ে এমপি মজিদ খানকে ৩ মহল্লাবাসীর সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ স্থানীয় দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে ৩৫ লক্ষ টাকা ব্যয়ে বানিয়াচং উপজেলার ঝিংরী নদী হইতে শরীফ উদ্দিন সড়ক পর্যন্ত কানী ঝিংরী খাল উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান ।

সংসদ সদস্য এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় প্রচেষ্টায় বিএডিসির মাধ্যমে এ অর্থ বছরে বানিয়াচং উপজেলার ৮টি খালের বিভিন্ন অংশে ১৮ কিলোমিটার খাল খনন করা হয়েছে । যার ব্যায় ১ কোটি ৫০ লাখ টাকা। এর মধ্যে ৩৫ লাখ টাকা ব্যয়ে কানি ঝিংরী খালের ৫ কিলোমিটার, ২২ লাখ টাকা ব্যয়ে সাউথ খালের ৪ কিলোমিটার, ১৫ লাখ টাকা ব্যয়ে রনশ্রী খালের ২ কিলোমিটার, ৩০ লাখ টাকা ব্যয়ে উণ্ডার পতিত খালের ৪ কিলোমিটার, ২২ লাখ টাকা ব্যয়ে বাঘদিঘীর খালের ২ কিলোমিটার, ২৫ লাখ টাকা ব্যয়ে গড়ের খালের ৩ কিলোমিটার, ১৮ লাখ টাকা ব্যয়ে ফুরফুরা খালের ২ কিলোমিটার এবং ১৫ লাখ টাকা ব্যয়ে কচুয়ার খালের ২ কিলোমিটার খনন করা হয়েছে । ৭০ লক্ষ টাকা ব্যয়ে দুইটি সুইচ গেইট নির্মাণ করা হয়েছে ।

উক্ত খাল গুলি খননের ফলে অত্র এলাকার পানি নিষ্কাশন ও সেচের সুবিধা বৃদ্ধি পাবে। কৃষির উৎপাদন বাড়ার পাশাপাশি মাছের উৎপাদনও বাড়বে। সৃষ্টি হবে কৃষি ও মৎস বূত্তিক কর্মসংস্থান। নৌ পথে যোগাযোগ ব্যবস্থারও উন্নয়ন ঘটবে।

হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় বিগত ৯ বছরে ব্যাপক পরিমান উন্নয়ন কাজ সম্পাদন করায় এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপিকে বিশাল গণসংবর্ধনা প্রদান করেছেন বানিয়াচং উপজেলার ৫/৬ নং বাজার এলাকার আদমখানী, গরীব হোসেন মহল্লা, শেখের মহল্লা ও কুতুবখানী মহল্লাবাসী।

৩ এপ্রিল রোজ মঙ্গলবার বিকালে বানিয়াচং উপজেলার ৫/৬ বাজার মাঠে ৪ গ্রামবাসীর উদ্যোগে এমপি মহোদয় কে এই সংবর্ধনা প্রদান করা হয়। এতে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় তারা এডভোকেট আব্দুল মজিদ খান এমপি মহোদয়ের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে আগামীতেও পূনরায় এমপি নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।
বিশিষ্ট মুরুব্বি হাজী আব্দুল হামিদ সাহেবের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান ও তোফায়েল আহমেদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

এ সময় তিনি, আবেগাল্পুত হয়ে বলেন, আমি আপনাদের একজন সেবক হয়ে নিজেকে ধন্য মনে করেছি। আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে যতদিন বেচে থাকবো সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো। এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রীর থাকার কারণে । শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে উন্নয়ন করা সম্ভব হতো না। এ সংবর্ধনা আমার নয় জননেত্রী শেখ হাসিনার ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর দিন রাত পরিশ্রম করে আপনাদের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছি । প্রায় ২০০ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীর জন্য করে দিয়েছি দুটি রাস্তা। ৫০ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং- নবীগঞ্জ সড়ক, এ অর্থ বছরে বানিয়াচং সদরে ৪ ইউনিয়নে ২৬ টি ও বাহিরে ১১ টি ইউনিয়নে ২৪ রাস্তা পাকার কাজ চলিতেছে ইতিমধ্যে অনেক রাস্তার কাজ সমাপ্ত হয়েছে ।

২ কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে সুফিয়া মতিন কলেজে চার তলা নতুন ভবন নির্মাণ করেছি ১ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে জনাব আলী কলেজের ৪ তলা নতুন ভবন নির্মাণ করেছি। ৬০ লক্ষ টাকা ব্যায়ে আইডিয়াল কলেজে নতুন ভবন নির্মাণ করেছি, মহারতœ পাড়া একটি মডেল উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত করেছি। প্রায় প্রত্যেকটি কলেজ, হাইস্কুলে, প্রাইমারি স্কুলে, মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করেছি। গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করেছেন তাছাড়া অসংখ্য রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট শিক্ষা স্বাস্থ্য সহ সার্বিক বিষয়ে অভূতপূর্ন উন্নয়ন করেছি । এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ ভাবে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে ।

বক্তারা বলেন, বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলায় যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্ত পাও বর্ষাতে নাও। কিন্তু এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন হয়েছে এখন মানুষ জন বারো মাসই গাড়িতে করে চলাচল করতে পারছেন। যার ফলে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অসমাপ্ত কাজ সমাপ্ত করার দাবিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় কে পূনরায় এমপি নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি মোঃ আতাউর রহমান সেলিম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মর্তুজা হাসান জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, মনির হোসেন খান, ৪ নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া শিবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আমজদ তালুকদার, সাবেক চেয়ারম্যান তকছির মিয়া সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খান, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হারুন মিয়া অর্থ সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন যুগ্ম সাধারণ সম্পাদক আঙ্গুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ার আলী, উত্তর পশ্চিম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোন্তাকিন বিশ্বাস, সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপ্লব রায় চৌধুরী, বানিয়াচং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া সহ-সভাপতি ছায়েব আলী, আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবলু রায়, যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীব, বানিয়াচং উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আশরাফ সোহেল সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, আজমিরীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি টিপু সুলতান সাধারণ সম্পাদক আমীর হোসেন, ছাত্রলীগ নেতা হামিদুর রহমান ।
উক্ত অনুষ্ঠানে কোরআন তেলোয়ত করেন আওয়ামীলীগ নেতা হাফেজ খালেদ হোসেন গীতা পাঠ করেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অনুপ্রাণিত হয়ে এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়ের হাতে ফুল দিয়ে শতাধিক লোক আওয়ামীলীগ যোগদান করেছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!