রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৩৪তম বার্ষিক সদস্য সভায় তথ্য প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ এপ্রিল, ২০১৮

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর/মোঃ আবদুল হক রেনু ॥ হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ৩৪তম বার্ষিক সদস্য সভা হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সদর দপ্তর প্রাঙ্গনে গত শনিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবছরের ন্যায় এবারও বার্ষিক প্রতিবেদনে জানা যায়, ২০১৬-২০১৭ অর্থ বছরে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন-২০১৮ সম্পন্ন হয়েছে এবং বিদ্যুৎ বিরতণ করে সমিতির আয় হয়েছে ৯ কোটি ৫৭ লাখ ৫৯ হাজার ৮২৬ টাকা। এদিকে গত ২০১৫-২০১৬ অর্থ বছরে বিদ্যুৎ বিরতণ করে সমিতির লোকসান হয়েছে ১১ কোটি ৪ লাখ ১৭ হাজার ১৯১ টাকা।

গত শনিবার সভার শুরুতেই বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান অবসর প্রাপ্ত মেজর জেনারেল মঈনউদ্দিন এর বাণী পাঠ করেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন আখন্দ। বার্ষিক প্রতিবেদন পাঠ করেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার মোঃ ছোলায়মান মিয়া। সমিতি বোর্ডের সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান এডভোকেট এর সভাপতিত্বে প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ মোঃ আবু তাহের। পরে আলোচনা সভায় বক্তব্য রাখেন সমিতি বোর্ডের পরিচালক মোঃ নওরোজুল ইসলাম চৌধুরী, শেখ আজিজুল হক, সেলিম মিয়া, আব্দুল মতিন মাস্টার, মোঃ এখলাছুর রহমান, রফিকুল ইসলাম, কাজী আরিফ উল আম্বিয়া, শফিউল আলম, শফিকুর রহমান, খেলা চক্রবর্তী, সখিনা আক্তার, শাহ্ কামরুন্নাহার, সাবেক পরিচালক মোঃ শিহাব উদ্দিন চৌধুরী, সৈয়দ তোফাজ্জল হোসেন, খলিলুর রহমান, এডভোকেট জয়নাল আবেদীন, ফারুক আহমেদ, মোঃ মূসা মিয়া প্রমূখ।

সভায় বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সারা দেশের ন্যায় হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ৩ বছরের জন্য ১৩ জনকে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মনোনীত হবিগঞ্জ জেলার প্রত্যেক এলাকা নতুন পরিচালকদের নতুন নাম প্রকাশ ও বিদ্যুৎ গ্রাহকদের মাঝে বিভিন্ন পর্যায়ে পুরস্কার বিতরণ করা হয়। এতে শিল্প শ্রেণীর সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহারকারীদের পুরস্কার লাভ করেন যমুনা গ্রুপের ফিচার পার্ক সিনিয়র জেনারেল ম্যানেজার এ,কে,এম কামাল।

এছাড়া বিদ্যুৎ ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান গুলোর মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। পরে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের মনোনীত দুই পরিচালক ও এলাকা পরিচালকদের ভোটে নির্বাচিত হয়েছেন সভাপতি পদে মিজানুর রহমান , সহ-সভাপতি পদে শফিকুর রহমান, সচিব পদে অধ্যক্ষ মোঃ জালাল উদ্দিন রুমি ও কোষাধ্যক্ষ পদে তাহমিনা বেগমকে নির্বাচিত করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!