সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন : তোরণ ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সুতাং বাজার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮

এস এইচ টিটু : আজ শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের বহুপ্রতিক্ষিত সম্মেলন ২০১৮। সম্মেলনকে ঘিরে তোরণ ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে সুতাং বাজার।নেতা-কর্মীদের মাজে আনন্দ উল্লাস।

এদিকে গতকাল বুধবার সরেজমিনে গিয়ে দেখা গেছে আজ বৃহস্পতিবার নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাদের পক্ষে সুতাং বাজারের প্রতিটি প্রবেশমুখে তোরণ, ব্যানার, ফেস্টুন ও নান্দনিক ডিজাইনের তোরন নির্মান করে স্বাগত জানাচ্ছেন সম্মেলনে আগতদের।পুরো সুতাং বাজার ছেয়ে গেছে লাল,-নিল বাতি,ব্যানার ও ফেস্টুনে।সম্মেলনকে কেন্দ্র করে নূরপুর ইউনিয়নে বিরাজ করছে উৎসবের আমেজ।

দীর্ঘ দিন পরে অনুষ্ঠিত হচ্ছে এই সম্মেলন, সম্মেলন সফল করতে গত কয়েকদিন যাবত একাধিক বৈঠক করেন নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতারা।পাশাপাশি চলছে ফেসবুকের মাধ্যমে আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে প্রচার-প্রচারণা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!