রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। বাঙালি জাতিকে এখন আর কেউ ভিক্ষুকের জাতি বলতে পারবে না। কারণ জাতিসঙ্গ আমাদেরকে উন্নয়নশীল দেশের স্বীকৃতি দিয়েছে। আর এটা সম্ভব হয়েছে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারণে। তিনি বলেন, বিএনপি-জামায়াত চায় না দেশের উন্নয়ন হোক, তারা চায় জনগণের অশান্তি। যে কারণে একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে তারা। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং জনগণের বৃহত্তর স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। তাই আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে আরো সুসংগঠিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি হবিগঞ্জ-লাখাই ও শায়েস্তাগঞ্জে যে উন্নয়ন সম্পাদন করেছি, স্বাধীনতা পরবর্তী সময়ে আর কেউ করতে পারেনি। এ সরকার গরীব ও মেহনতি মানুষের সরকার। তিনি বলেন, বিএনপি-জামায়াত দেশের সম্পদ লুটপাট এবং সন্ত্রাস-নৈরাজ্যের মাধ্যমে বাংলাদশেকে পেছনে টেনে নিয়ে যাওয়ার পায়তারায় লিপ্ত। তাদের অপরাজনীতি থেকে দেশবাসীকে রক্ষার স্বার্থে করতে দলকে আরো সুসংগঠিত করতে হবে।

নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জলফু মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ ইসহাক আলী সেবনের পরিচালনায় সম্মেলন অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক এবং বিশেষ বক্তা ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল।
বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ গাজিউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী সিরাজুল ইসলাম ইনু মিয়া, হাজী মুক্তার হোসেন, গ্রেটার ম্যানচেস্টার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মীর গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলিছ মিয়া।

এছাড়াও বক্তৃতা করেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল চেয়ারম্যান মাসুকজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ সাহাবুদ্দিন, শাহজাহান তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফরিদ মিয়া, আব্দুল কাদির আছাদ, আব্দুল খালেক, অলি হোসেন, গিয়াস উদ্দিন মুখলেছ, ওয়াহিদুর রহমান দুধ, সদর উপজেলা যুবলীগ সভাপতি ফজর আলী তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সদর উপজেলা কৃষক লীগ সভাপতি জামাল সরদার, শ্রমিক লীগ সভাপতি তাজুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি গাজিউর রহমান এমরান, সাধারণ সম্পাদক ফখরুল হামিদ ও ইউনিয়ন যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর মিয়া।

সম্মেলন অনুষ্ঠানে নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯টি ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে পৃথক পৃথক মিছিল নিয়ে এসে জড়ো হন। খণ্ড খন্ড মিছিল এক পর্যায়ে জনসভায় রূপান্তরিত হয়। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পৃথকভাবে ফুলের তোড়া দিয়ে প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপিসহ অতিথিবৃন্দ।

এ সময় বক্তারা বিগত ৯ বছরে হবিগঞ্জ, শায়েস্তাগঞ্জ ও লাখাইয়ে এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে এই ধারা অব্যাহত রাখতে আগামীতেও তাকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!