শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-লাখাই এডভোকেট মোস্তফা আলী সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ গৃহায়ন ও গণনপুর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি এখন দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে। এটা আওয়ামী লীগের কোনো বক্তব্য নয়।

বিএনপিরই, বক্তব্য এটা। তিনি বলেন, দেশবাসী দেখেছেন, বিএনপির গঠনতন্ত্রের সাত নম্বর ধারা পরিবর্তন করে বিএনপি কোনো নেতাকর্মী দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হলেও দলের নেতৃত্বে থাকতে পারবে। বর্তমানে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাত করার মামলায় পাচ সাজাপ্রাপ্ত হয়েছেন। তার সন্তান তারেক জিয়া দশ বছরের সাজপ্রাপ্ত হয়েছেন।

অথচ এক সময় বিএনপির দলীয় গঠনতন্ত্রে উল্লেখ ছিল দুর্নীতির দায়ে সাজাাপ্রাপ্ত কোনো ব্যক্তি দলে থাকতে পারবে না। অথচ এই ধারা পরিবর্তন করে এখন সাজাপ্রাপ্ত ফেরারী আসামী তারেক জিয়া বিএনপির দলের চেয়ারপারনের দায়িত্ব পালন করছেন। এতেই প্রমাণিত হয় বিএনপি নামের দলটি কোনো রাজনৈতিক দল হিসাবে আর বিবেচিত হয় না। বিএনপি এখন দুর্নীতিবাজদের দলে পরিণত হয়েছে। আর এই্ দুর্নীতিবাজদের হাতে যদি দেশ পরিচালনার দায়িত্ব যায়, তাহলে জনগণের পরিণতি ভায়াবহ হবে। এ সময় তিনি দেশের মানুষের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে বিএনপিকে বয়কট করার আাহবান জানান তিনি।

শুক্রবার বিকালে ১৪৬ কোটি টাকা ব্যয়ে হবিগঞ্জ-লাখাই মোস্তফা আলী সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার বিকালে লাখাই তথা হবিগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি এই রাস্তা উন্নয়ন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি। এর আগে বামৈ আব্দুর রহিম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য। এতে দলমত নির্বিশেষে কয়েক হাজার লোকজন অংশ নেন। জনসভায় উপস্থিত জনতা হবিগঞ্জ-লাখাইয়ের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডে আনন্দিত হয়ে উল্লাস প্রকাশ করেন এবং এক তালে স্লোগান তুলে এমপি আবু জাহিরকে তৃতীয়বারের ন্যায় নির্বাচিত করার ঘোষণা দেন।

বামৈ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ বলেন, ইতোমধ্যে এডেভোকেট মোঃ আবু জাহির এমপি শতভাগ বিদ্যুতায়নসহ লাখাইয়ের সকল ক্ষেত্রে যে উন্নয়ন করেছেন তা বিগত ৪০ বছরেও কেউ করতে পারেননি। সর্বশেষ হবিগঞ্জ-লাখাই রাস্তাটি উন্নয়ন করা ছিল উপজেলাবাসীর প্রাণের দাবি। অবশেষে প্রায় দেড়শ’ কোটি টাকা ব্যয়ে এমপি আবু জাহির সেই উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন। এতে তারা অত্যন্ত আনন্দিত।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শরীফ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুলের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

এছাড়াও বক্তৃতা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, সহ সভাপতি নুরুজ্জামান মোল্লা, সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, জেলা পরিষদের সদস্য মুর্শেদ কামাল, বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মলাই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মোঃ মাহফুজ মিয়া, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ফারুক সরদার, ঢাকাস্থ লাখাই আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা কৃষক লীগ সভাপতি সোহেল লস্কর, সাধারণ সম্পাদক মোল্লা মোঃ আলমগীর, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিরুল ইসলাম আলম ও হাফিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন চন্দ্র গোপ সৌরভ প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। এর আগে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পৃথক পৃথক মিছিল সহকারে জনসভাস্থলে এসে যোগ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!