সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট প্রতীক থিয়েটারের ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বর্ষবরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮

অপু দাশ: চুনারুঘাট উপজেলার দেউন্দি চা-বাগানে বর্ণাঢ্য আয়োজনে বাঙালীর ঐতিহ্যের বাংলা বর্ষবরণও প্রতীক থিয়েটারের ৩২ শে পর্দাপন উপলক্ষে প্রতীক থিয়েটারের নিজস্ব নাট্যমঞ্চে ৩ দিন ব্যাপী নাট্য উৎসব ও সাংস্কৃতিক অনুষ্টান গতকাল রাতে সমাপ্ত হয়েছে।

সুনীল বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি । ৩ দিন ব্যাপী নাট্য উৎসবের উদ্বোধন করেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু (সভাপতি গ্রাম থিয়েটার) ।

বিশেষ অতিথি ছিলেন আবু তাহের উপজেলা চেয়ারম্যান চুনারুঘাট, কাইজার মোহাম্মদ ফারাবী উপজেলা নির্বাহী কর্মকর্তা চুনারুঘাট, মো: গিয়াস উদ্দিন, আমোদ মাল, প্রদীব বুনার্জী, জালাল উদ্দিন রুমি ।

অনুষ্টানের মধ্যে ছিল ১৫ এপ্রিল রবিবার সকাল ৭টায় বর্ষ আবাহন, সমবেত প্রার্থনা ও বজন, বিকেল ৩টায় আনন্দ র‌্যালি,বিকেল ৫টায় উদ্ধোধনী ঘোষণা,বৈশাখী গান চা শ্রমিকের লাঠিনৃত্য,আদিবাসী নৃত্য ও ঝুমুর নাচ, সন্ধ্যা ৭টায় মঞ্চনাটক, ঢাকা থিয়েটার,খোয়াই থিয়েটার, এবং বসুন্ধরা থিয়েটার, ১৬ এপ্রিল সন্ধ্যা ৭টায় মঞ্চ নাটক নাট্যতীর্থ, ঢাকা শব্দ নাট্যচর্চা কেন্দ্র, ঢাকা ও রমুনন্দন নাট্যগোষ্ঠী ও প্রতীক থিয়েটার নাটক পরিবেশন করেন ।

৩য় দিন ছিল আকর্ষনীয় লটারী ও কর্নসাট। পরে বিজয়ীদের পুরস্কার বিতরন করা হয়। সুশৃংখল ও শান্তিপূর্ণভাবে এ অনুষ্ঠান চলে গভীর রাত পর্যন্ত। এ ধরণের একটি অনুষ্ঠান উপহার দেওয়ায় থিয়েটার সভাপতি সুনীল বিশ্বাসসহ থিয়েটারের সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন আমন্ত্রিত অতিথিরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!