রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌছে দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে-এমপি আব্দুল মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ প্রায় ৬৫ লক্ষ টাকা ব্যয়ে বানিয়াচংয়ে রনশ্রী খাল পূণ খনন ও খালে সুইচ গেইট নির্মাণ উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহান জাতীয় সংসদের মাননীয় প্যানেল স্পীকার এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি উদ্বোধন শেষে হাওরাঞ্চল খ্যাত বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় বিগত ৯ বছরে ব্যাপক পরিমান উন্নয়ন কাজ সম্পাদন করায়, এডভোকেট আব্দুল মজিদ খান এমপি মহোদয় কে গণসংবর্ধনা প্রদান করেছেন বানিয়াচং উপজেলার ৩ নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের বাণেশ্বর বিশ্বাসের পাড়া আনন্দ যুবসংঘ ।

বিকালে বাণেশ্বর বিশ্বাসের পাড়া মাঠে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। এতে দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় তারা এডভোকেট আব্দুল মজিদ খান এমপি’র ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দিয়ে আগামীতেও তাকে পূণরায় নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন। বক্তারা বলেন, স্বাধীনতার ৪৭ বছর উন্নয়নের ৯বছর এমপি এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান মহোদয় বিগত ৯ বছরে যে উন্নয়ন করেছেন স্বাধীনতার পর কোন এমপি এত উন্নয়ন করতে পারেনি ।

বানিয়াচং আজমিরীগঞ্জের মানুষ এক সময় ৬ মাস পায়ে হেটে আর ৬ মাস নৌকায় চলাচল করতো । কিন্তু এডভোকেট আব্দুল মজিদ খান এমপি নির্বাচিত হওয়ার পর ব্যাপক উন্নয়ন করায় এখন আর নৌকায় চড়তে হয় না। মানুষজন বারো মাসই গাড়িতে করে চলাচল করতে পারছেন। এতেকরে জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে বেড়েছে শিক্ষার হার। শহরের জীবনমানের সাথে তাল মিলিয়ে গ্রামাঞ্চলের ছেলে-মেয়েরাও উচ্চ শিক্ষায় শিক্ষিত হওয়ার সুযোগ পাচ্ছেন। সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে গোলাম কিবরিয়া খোকন বলেন, আমার জীবদ্দশায় বানিয়াচং-আজমিরীগঞ্জ পাকা রাস্তা দিয়ে গাড়ি চলাচল দেখবো তা কল্পনাও করিনি। কিন্তু এমপি মজিদ খান রাস্তা-ঘাট নির্মাণের মধ্য দিয়ে হাওরাঞ্চলবাসী হাজারো জনতার মন জয় করে নিয়েছেন। আগামী নির্বাচনে অন্তত এই সকল উন্নয়ন কাজের বিনিময়ে এমপি মজিদ খানকে হাওরাঞ্চলবাসী ভোট দেবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সর্দার আলহাজ্ব সুরুজ আলীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা গোলাম কিবরিয়া খোকনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্ব এডভোকেট আব্দুল মজিদ খান এমপি। এ সময় তিনি, আবেগাল্পুত হয়ে বলেন, আমি আপনাদের একজন সেবক হয়ে নিজেকে ধন্য মনে করেছি। আপনাদের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারবো না। তবে যতদিন বেচে থাকবে সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করবো।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকে দলীয় নেতৃবৃন্দর সাথে পরামর্শ ক্রমে উন্নয়ন কাজ করে যাচ্ছি। এর মাঝে ১১৬ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং-আজমিরীগঞ্জ রাস্তা শরীফ উদ্দিন সড়ক। ৬০ কোটি টাকা বানিয়াচং আজমিরীগঞ্জ ভায়া শিবপাশা সড়ক। ৫০ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং নবীগঞ্জ সড়ক, ৯১ কোটি টাকা ব্যয়ে মকার হাওর উন্নয়ন প্রকল্প চলমান, প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে বানিয়াচং উপজেলা হাসপাতাল কে ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করেছি। ২ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে গাড়ি সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নির্মাণ করেছি, ১২ কোটি টাকা ব্যয়ে ছিলাপাঞ্জা হইতে নতুন বাজার হয়ে পশ্চিম ভাগ পর্যন্ত রাস্তা মেরামত করেছি।

জনাব আলী কলেজ হইতে পাড়াগাঁও রাস্তা পাকা করেছি, নতুন বাজার হইতে আদারবাড়ী রাস্তা পাকা করেছি, মহব্বতখানী বানিয়াচং হাসপাতাল আরফান উদ্দিনের বাড়ির রাস্তা পাকা করেছি, বড়বাজার হইতে নতুন বাজার রাস্তা মেরামত করেছি। জাতুকর্ণপাড়া কবরস্থান ব্রীজ নিমার্ণ করেছি, পাড়াগাঁও রাস্তায় ব্রীজ নিমার্ণ করেছি গ্রামে গ্রামে বিদ্যুতায়ন করেছি, এই ভাবে অসংখ্য রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট করেছি, স্কুল কলেজ মাদ্রাসায় নতুন নতুন ভবন নির্মাণ করেছি। ১৮ কোটি টাকা ব্যয়ে জাতুকর্ণপাড়া ঈদগাহ সংলগ্ন টেকনিক্যাল স্কুল নিমার্ণ কিছু দিনের মধ্যেই কাজ শুরু হবে প্রায় ৪কোটি টাকা ব্যয়ে ৫০০ টন ধারণ ক্ষমতা সম্পন্ন ২ টি খাদ্য গুদামের ভবন নির্মাণ কাজ চলমান ।

এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সরকার থাকার কারণে শেখ হাসিনা সরকার না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না আমি শেখ হাসিনা সরকারের সময়ে এমপি হতে পেরেছি বলে নিজেকে ধন্য মনে করি। শেখ হাসিনা সরকার বারবার দরকার, উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন শেখ হাসিনা সরকার মানুষের জীবন মান উন্নয়নে লক্ষ্যে কাজ করে যাচ্ছে এ সরকার জনগণের সরকার । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান। আমাদের সরকারের উন্নয়নের বার্তা মানুষের ঘরে ঘরে পৌছে দিয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব মনা, বিএডিসির নির্বাহী প্রকৌশলী আজিজুল ইসলাম উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হারুন মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হোসেন খান বাহার, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, জনাব আলী কলেজের সাবেক ভিপি শাহ নেওয়াজ ফুল মিয়া, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, সাবেক জেলা ছাত্রলীগ নেতা খোকন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির তুফানী, আওয়ামী লীগ নেতা কাজল চেটার্জী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক ফয়সাল মিয়া, উপজেলা সেচ্ছা সেবক লীগের সভাপতি আশরাফ সোহেল, সাধারণ সম্পাদক আবু আশসাফ চৌধুরী বাবু, উপজেলা ছাত্রলীগের সভাপতি এজেডএম উজ্জ্বল, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, মওলানা মখলিছুর রহমান, আওয়ামী লীগ নেতা ছামির মিয়া, তোফাজ্জল মিয়া, ফজর আলী, সাব্বির মিয়া, প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়ত করেন মওলানা জিয়াউর রহমান গীতা পাঠ করেন প্রিয়তোষ রঞ্জন দেব ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!