শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন ও যন্ত্রপাতি বিতরণকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, কৃষকরাই বাংলাদেশের প্রাণ। দেশের সকল উন্নয়নেই রয়েছে কৃষকের ভূমিকা। তাই বর্তমান সরকার কৃষকদের উন্নয়নে অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। আর সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে হবিগঞ্জে সিলেট অঞ্চলে শস্যের নিবিড়তা বৃদ্ধি প্রকল্পের আওতায় দুই দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন এবং যন্ত্রপাতি বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি কৃষি ক্ষেত্রে হবিগঞ্জসহ সারাদেশের বৈপ্লনিক উন্নয়নের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিতে কৃষকদের প্রতি আহবান জানান তিনি। এ সময় উপস্থিত কৃষকবৃন্দ হাত তুলে আগামীতেও আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করার প্রতিশ্র“তি জানান।
কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সূত্রে জানা যায়, মেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্প, সমন্বিত বালাই ব্যবস্থাপনা, আদর্শ কমপোস্ট, মিশ্র ফল ব্যবস্থাপনা, বীজ সংরক্ষণ, গ্রাফটিং ও আধুনিক যন্ত্রপাতির ব্যবহারসহ ১০টি প্রদর্শনী রয়েছে।

পরে সংসদ সদস্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সদর উপজেলার কৃষকদের মাঝে ৭০% ভর্তুকী মূল্যে ৫টি মিনি কম্বাইন্ড হারভেস্টার, ১০টি রিপার এবং ৪টি পাওয়ার প্রেসার বিতরণ করেন।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্জিনা আক্তার, সদর উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ কায়কোবাদ খান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুকান্ত ধর, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সাইফুল্লাহ, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, মোঃ আক্তার হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন স্থান থেকে আসা কৃষকরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!