শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৯ বছরে পাল্টে গেছে হবিগঞ্জের দৃশ্যপট-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে গরুর বাজার খেয়াঘাট থেকে কিবরিয়া ব্রীজ পর্যন্ত আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। বৃহস্পতিবার বিকালে আনুষ্ঠানিকভাবে এই রাস্তা নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাতে অংশ নেন সংসদ সদস্য। এ সময় স্থানীয় কাউন্সিলর, আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং নানা-শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

পরে স্থানীয় এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশে বক্তৃতা প্রদানকালে এমপি আবু জাহির বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আজ দেশের রাস্তাঘাট, পুল-কালভার্ট, স্কুল-কলেজ মাদ্রাসার উন্নয়নের পাশাপাশি মানুষের ভাগ্যেরও পরিবর্তন হয়েছে। এখন মানুষের ভাত কাপড়ের কষ্ট নেই, সারের জন্য কৃষককে জীবন দিতে হয় না। ঘরে ঘরে পৌছে গেছে বিদ্যুতের আলো। দেশের মানুষ ইতোমধ্যে প্রমাণ পেয়েছে, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। তিনি বলেন, বিএনপি জামায়াত জোটের শাষনামলে হবিগঞ্জের কোনো উন্নয়ন হয়নি, বরং চাঁদাবাজি ও সরকারি সম্পদ লুটপাটে ব্যস্ত ছিলেন বিএনপি নেতাকর্মী এবং তাদের আত্মীয়-স্বজনরা। কিন্তু বর্তমান সরকারের বিগত ৯ বছরে পাল্টে গেছে হবিগঞ্জের দৃশ্যপট। শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষিসহ সকল ক্ষেত্রেই ঘটেছে উন্নয়নের বিপ্লব। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। এ সময় উপস্থিত জনতা হাত তুলে আগামী নির্বাচনেও এডভোকেট মোঃ আবু জাহির এমপিকে দলমত নির্বিশেষে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আফীল উদ্দিনের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আজিজুর রহমান খানের পরিচালনায় সুধী সমাবেশে বক্তৃতা করেন স্থানীয় মুরুব্বী হাজী শফিক মিয়া, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হিরাজ মিয়া ও হাবিবুর রহমান খান, জেলা পরিষদ সদস্য নুরুল আমীন ওসমান, মক্রমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদ মিয়া, সাবকে ইউপি মেম্বার জনাব আলী প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতাধীন ইউজিপ-৩ প্রকল্পের সহকারী প্রকৌশলী নিরূপম দেব জানান, ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে এই রাস্তাটি। এতে করে ওই এলাকার লোকজনের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!