রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্ব পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবসে ‘হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে’ র‌্যালী ও আলোচনা সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

কামরুজ্জামান আল রিয়াদ: বিশ্ব পেশাগত স্বাস্থ্য ও সেইফটি দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের অলিপুরে হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে প্রাণ’র উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে প্রাণে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পার্ক এলাকা পদক্ষিণ করে। পরে প্রাণ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

31454073_1928058340586477_4604247938229600256_n

ইন্ডাস্ট্রিয়াল পার্কের জেনারেল ম্যানেজার হাসান মোঃ মঞ্জুরুল হকের সভাপতিত্বে ও পরিবেশ সেইফটি বিভাগের ডেপুটি হেড শাহীন মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, পিডিএল’র প্রধান প্রকৌশলী মোঃ আমান উল্লাহ, সহকারী প্রধান প্রকৌশলী শামছুজ্জামান, ¯œ্যাক্স আইটেমের সিনিয়র ম্যানেজার মোঃ আব্দুল লতিফ, এডমিনিস্টেশন ম্যানেজার মোঃ আনোয়ার হোসেন, ফায়ার সেইফটি ম্যানেজার মোঃ কামাল, বিস্কুট আইটেমের সিনিয়র ম্যানেজার মামুনুর রশিদ, এইচআর বিভাগের কর্মকর্তা সাদিয়া আফরিন, ইলেক্ট্রিকেল বিভাগের মোঃ নজরুল হক, ইটিপি বিভাগের বিকাশ কর্মকার,এডমিন অফিসার ফাহমিদ হক সুমন প্রমূখ।

আলোচনা সভা শেষে কর্মক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করায়, প্রাণ’র কোয়ালিটি বিভাগকে ১ম, প্লাস্টিক বিভাগকে ২য় ও কেক উৎপাদনকারী বিভাগকে ৩য় পুরস্কার প্রদান করেন ইন্ডাস্ট্রিয়াল পার্কের জেনারেল ম্যানেজার হাসান মোঃ মঞ্জুরুল হক।

31416771_1928058650586446_2050037059166404608_n

দিসবটি উপলক্ষে কর্মচারী-কর্মচারীদের উদ্দেশ্যে ইন্ডাস্ট্রিয়াল পার্কের জেনারেল ম্যানেজার হাসান মোঃ মঞ্জুরুল হক বলেন, প্রাণ গ্রুপ দক্ষতা সম্পন্ন লোকবল নিয়োগ করে আধুনিক যন্ত্রপাতির মাধ্যমে এখানে উৎপাদন কার্যক্রম শুরু করে। সেই সাথে এখানে স্থানীয় প্রান্তিক জনগোষ্ঠীকে নিয়োগ দিয়ে প্রশিক্ষণ প্রদান করেছে। তারা দক্ষতা অর্জন করে উৎপাদন কাজে নিয়োজিত আছে। তাই প্রাণ মানসম্মত পণ্য উৎপাদন করে দ্রুত এগিয়ে যাচ্ছে। এখানের উৎপাদিত পণ্য ১৮০টি দেশে রপ্তানী হচ্ছে।

তিনি বলেন, পণ্য উৎপাদনকালে সবাইকে সার্বক্ষণিক সচেতন থাকতে হবে। আমরা সব সময় মানসম্মত পণ্য উৎপাদনে বিশ্বাসী। তাই নিজেকে সুরক্ষিত রেখে কোম্পানীর স্বার্থে কার্যক্রম পরিচালনা করে এগিয়ে যেতে হবে।

তিনি বলেন, প্রাণ গ্রুপ নিজের স্বার্থ থেকে বেশী গুরুত্ব দিচ্ছে বেকারদের কর্মসংস্থানের। এ পার্কে শুরু থেকে এ পর্যন্ত ২০ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। এরমধ্যে ৮০ ভাগ লোকবলই স্থানীয়। এখানে কর্মরতদের নিরাপত্তায় বিশেষভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে। কোন শ্রমিক অসুস্থ হলে, তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়ে থাকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!