রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পুলিশ-শ্রমিক সংঘর্ষের ঘটনায় ৭’শ জনের বিরুদ্ধে মামলা ॥ ১০ জন গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ এপ্রিল, ২০১৮

স্টাফ রিপোর্টার : শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুরে পুলিশ-অটোরিকশা শ্রমিক সংঘর্ষের ঘটনায় পুলিশ আহত হওয়ার প্রেক্ষিতে ৭’শ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে ১০ জনকে গ্রেফতার করেছে।

২৭ এপ্রিল শুক্রবার দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদেরকে গ্রেফতার করে।শনিবার তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ওসি আনিসুর রহমান বলেন, ২৭ এপ্রিল শুক্রবার সকালে শায়েস্তাগঞ্জের নছরতপুরে সিএনজি চালিত অটোরিকশা সিএনজি শ্রমিকরা পুলিশের ওপর হামলা চালায়।এ সংঘর্ষে ১৪ জন পুলিশ আহত হয়। এ ঘটনায় শায়েস্তাগঞ্জ থানার এসআই আব্দুল ওয়াদুদ বাদী হয়ে এসল্ট মামলা করেছে। ৮৮ জনের নাম উল্লেখ ছাড়াও এ মামলায় অজ্ঞাত ৬’শ থেকে ৭’শ জনকে আসামী রাখা হয়েছে। মামলাটি তদন্ত করছেন ওসি(তদন্ত) মানিকুল ইসলাম। পুলিশ বাকী আসামীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ শহর থেকে অলিপুর ও সুতাংয়ে যেতে মহাসড়ক ব্যবহার করতে হয়। কিন্তু মহাসড়কে সিএনজি চলাচল করতে নিষেধাজ্ঞা রয়েছে। শায়েস্তাগঞ্জ থানা ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ সরকারী আইন রক্ষায় কাজ করতে গিয়ে মহাসড়কে সিএনজি প্রবেশে কড়া নজর রাখছে।
অনেক সময় নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিকশা সিএনজি চলাচল করলে বন্ধ রাখার নির্দেশ দেয় পুলিশ।

এর প্রতিবাদে শুক্রবার শায়েস্তাগঞ্জের অটোরিকশা সংগঠনের শ্রমিকরা ব্যানার-ফেস্টুন নিয়ে মহাসড়কের শায়েস্তাগঞ্জের নছরতপুর, দেউন্দি রাস্তার মোড় ও সিএনজি গ্যাস পাম্পের কাছে অবস্থান নেয়।এ সময় পুলিশ তাদের সরে যেতে বললে নছরতপুরে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!