মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাধুরবাজারে ২ ব্যক্তিকে কুপিয়ে ক্ষতবিক্ষত ॥ আহত একজনকে পঙ্গু হাসপাতালে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ ডিসেম্বর, ২০১৪

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলার সাধুরবাজারে জাইকা প্রকল্পের সম্পাদকসহ ২ ব্যক্তিকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষের লোকজন। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার জাইকা প্রকল্পের সম্পাদক লোকমান হোসেনকে (৩০) ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, সাধুর বাজারে জাইকা প্রকল্পের পেয়ারাভাঙ্গা ঘড়িয়া খাল খনন নিয়ে দুপক্ষের মধ্যে তীব্র বিরোধ চলছে। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে প্রকল্পের সম্পাদক গদাইনগর গ্রামের মাওলানা আব্দুল আলীর ছেলে লোকমান হোসেন ও একই গ্রামের মৃত ফজর আলীর ছেলে জুনায়েদ মিয়াকে সাধুর বাজার সংলগ্ন ব্রিজের কাছে পেয়ে প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। হামলায় লোকমানের পায়ের রগ, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কেটে যায়। বিশেষ করে তার ডান পা অনেকটা বিচ্ছিন্ন হওয়ার মতো। এছাড়া জুনায়েদও গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় লোকমানকে সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক শফিকুল ইসলাম আহত লোকমানের শরীরের আঘাতগুলো ঠিকমতো রেজিস্ট্রেশন খাতায় লিপিবদ্ধ করেননি। এ নিয়ে শুরু হয় হৈ চৈ। আহতদের স্বজনরা এ নিয়ে হাসপাতাল ভাংচুর ও ডাক্তারকে আটকে রাখার উদ্যোগ নেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ও বিএমএ প্রেসিডেন্ট ডাঃ মুশফিক হুসেন চৌধুরীসহ অন্যান্য ডাক্তারগণ ছুটে এসে উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে মেডিকেল অফিসার শফিকুল ইসলাম আহত ব্যক্তির বিভিন্ন আঘাতগুলো লিপিবদ্ধ করলে পরিস্থিতি শান্ত হয়। পরবর্তীতে আশঙ্কাজনক অবস্থায় লোকমান হোসেনকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!