রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে বঙ্গবন্ধুর ৯৫তম জন্মবার্ষিকী পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৮ মার্চ, ২০১৫

1245বাহুবল প্রতিনিধি : সংরক্ষিত মহিলা সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তার দূরদর্শী ও খোরদার নেতৃত্বে মাত্র নয় মাসের সশস্ত্র সংগ্রামে মাধ্যমে আমরা লাল-সবুজের পতাকা অর্জন করি। সেই মহান পুরুষ, বাঙালীর অহঙ্কার জতিরজনককেই কিছু কুলাঙ্গার স্ব পরিবারে হত্যার মাধ্যমে দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করে।

তিনি আরও বলেন, জাতিরজনকের কন্যা শেখ হাসিনা সকল ষড়যন্ত্র মুখাবেলা করে পিতার স্বপ্ন বাস্তবায়নের হাল ধরে। জাতিরজনকের কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ যখন মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে, তখন নতুন করে বিএনপি-জামায়াত নয়া ষড়যন্ত্রের জাল বুনছে। দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার লক্ষ্যে হরতাল-অবরোধের নামে একের পর এক পেট্রল বোমা ও ককটেল হামলা চালিয়ে যাচ্ছে। এদের প্রতিহত করতে হবে।

মঙ্গলবার বিকেলে বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৫তম জন্মবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

স্নানঘাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুফি মিয়া খান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, বাহুবল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ডা. আবুল হোসেন (সাবেক ইউপি চেয়ারম্যান), সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল হাসিম, শাসুদ্দিন তারা মিয়া, সাইফুর রহমান জুয়েল, আব্দুল্লাহ, ডা. হারুনুর রশিদ, মাওলানা আব্দুল হক, আনোয়ার হোসেন, মাওলানা মঈন উদ্দিন, সামিউল ইসলাম, জিল্লুর রহমান ও গৌতম দাশ প্রমুখ।

এদিকে, মঙ্গলবার সকালে মিরপুর আলিফ-সোবহান চৌধুরী কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে পৃথক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রভাষক বেনুলাল দেব-এর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন কলেজ প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মোঃ আব্দুল হাই ও ফজলুর রহমান চৌধুরী, গভর্ণিং বডি’র সদস্য মোঃ জিতু মিয়া, আসকার আলী, মোঃ আব্দুল মতিন খান, মিরপুর এফ.এন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুস ছালাম ও হাজী ফিরোজ মিয়া প্রমুখ।

সভার পূর্বে প্রধান অতিথি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী কলেজের প্রধান ফটকের ফলক উন্মোচন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!