বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে গ্রেফতারকৃত ৫ ডাকাত শ্রী ঘরে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ মার্চ, ২০১৫

Nabiganj---dakat

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে॥

নবীগঞ্জে আটককৃত ৫ ডাকাতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ডাকাতদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করেছে পুলিশ। ডাকাতদের সোর্স ও আশ্রয়দাতা হিসাবে কারা কাজ করছে তা যাচাই করতে পুলিশ কাজ শুরু করেছে।

একাধিক সূত্র জানায়, ধনাঢ্য এলাকা খ্যাত নবীগঞ্জ উপজেলায় ডাকাতিতে অংশ নিতে ব্রাহ্মনবাড়িয়া, বানিয়াচং, মাধবপুর এবং চুনারুঘাটের ডাকাতরা বেশ আগ্রহী। হবিগঞ্জ কারাগার কেন্দ্রিক গড়ে উঠে তাদের নেটওয়ার্ক। উপজলোর আউশকান্দি কিবরিয়া চত্বর, গোপলার বাজার টোলপ্লাজা, মহাসড়কের পানিউমদা পরিকল্পনার নিরাপদ স্থান হিসেবে বেঁচে নেয় আন্তঃজেলা ডাকাতদল। মহাসড়কে রাতের বেলায় খোলে রাখা একাধিক হোটেলে কর্মরত হোটেল বয় এবং সিএনজি চালকরা সোর্স হিসেবে কাজ করে। আইনশৃঙ্খলা বাহিনীর গতিবিধি ডাকাতদের জানিয়ে এরা সহায়তা করে। এছাড়াও পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়া ডাকাতদের নিরাপত্তায় বিশেষ বাহিনী তৎপর থাকে। জিজ্ঞাসাবাদে ডাকাতরা এমন তথ্য দিয়েছে।

নির্ভরযোগ্য প্রাপ্ত তথ্য অনুযায়ী গত ৮ মাসে ৪টি ডাকাতির প্রচেষ্টা ভন্ডুল করেছে নবীগঞ্জ থানা পুলিশ। ভাড়াটিয়া ডাকাত সংগ্রহ, স্থানীয় পরিকল্পনা এবং আলোচিত কয়েকটি স্পটে নজরদারী বৃদ্ধি করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষায় খন্ডকালীন সোর্স নিয়োগ দেয়া হচ্ছে। অপারেশন পরিচালনায় কয়েক প্রকার যানবাহন ব্যবহার করছে পুলিশ। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উপজেলার ক্রামইজোন খ্যাত এলাকার অপরাধী চক্রকে নিয়ে বিশেষ পরিকল্পনা প্রণয়ন করে পুলিশ। তাদের গতিবিধি নজরদারীতে রাখা হয়। কর্মপরিকল্পনা বাস্তবায়নে তৎপর পুলিশের দুই এসআই। তথ্য সংগ্রহে ওসি লিয়াকত পুরনো সোর্স বাদ দিয়ে নতুন সোর্স নিয়োগ করেন। সোর্স সংক্রান্ত সমঝোতায় ডাকাত চক্র ব্যর্থ হয়। ৮ মাসে চারবার ভন্ডুল হয় ডাকাতির প্রচেষ্টা। ডাকাত ও চোর নিয়ে অতি উৎসাহিদের নজরদারীতে নিয়ে আসেন ওসি লিয়াকত। পুলিশের সোর্স নিয়েও গোপন পরিকল্পনা করেন তিনি।

এদিকে আটক ৫ ডাকাতকে গতকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, নবীগঞ্জ-আউশকান্দি সড়কের সৈয়দ আজিজ-হাবিব উচ্চ বিদ্যালয়ের সমানে গাছ ফেলে ৭/৮ জনের ডাকাতদল ডাকাতির চেষ্টা করে। এর সাথে জড়িত ৫ ডাকাতকে আটক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!