মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সাবেক মেম্বার অধীর চন্দ্র দাশের পরলোকগমন,বিভিন্ন মহলের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি ॥ উপজেলার করগাও ইউনিয়েনের তাজপুর গ্রামের বাসিন্ধা সাবেক ইউপি সদস্য আওয়ামীলীগ নেতা অধীর চন্দ্র দাশ গত শুক্রবার রাতে নিজ বাসায় মন্তিষ্কে রক্তক্ষরন জনিত ক্রানে ইহলোক ত্যাগ করে পরলোাক গমন করেছেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী,৬ কন্যা ১ পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। সদা হাস্যেজ্বল সাবেক মেম্বার অধীর দাশের মৃত্যর খবর শোনে তাকে শেষবারের মত এক নজর দেখার জন্য বাড়ীতে ভীড় জমান।

তার মৃত্যুতে গভীর শোক জানান নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী,নবীগঞ্জ উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য এডভোকেট সুলতান মাহমুদ,নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়,সভাপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!