বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বি- বাড়ীয়ার মাদক সম্রাট শালা দুলাভাই গাঁজাসহ গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে বি-বাড়িয়া জেলার মাদক সম্রাট শালা দুলাভাই গাঁজাসহ গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ । আটক মাদক ব্যবসায়ী বি-বাড়িয়া ও হবিগঞ্জ জেলার মাদক বহনকারী চক্রের অন্যতম সম্রাট ।

সোমবার গভীর রাত দেড়টায় অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামানের নির্দেশনায় পৌরসভার হাতুন্ডা এলাকায় থানা পুলিশের একটি চৌখস দল এস আই সুমুনুর রহমান ও এএসআই শরীফসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে হাতুন্ডা এলাকা হইতে মাদক ক্রয় বিক্রয় কালে তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। সুমন চুনারুঘাট পৌরসভার চন্দনা গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে ও তার শ্যালক বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল গ্রামের হাছন আলীর পুত্র শাহজাহান (৩৫) । এ সময় তাদের সহযোগীরা পালিয়ে যায়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা পুলিশের জিজ্ঞাসাবাদে সে আন্তঃজেলার মাদক বহনের কথা স্বীকার করেছে।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মিজানুর রহমানের সহযোগীরা পালিয়ে গেছে, তবে পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। মিজানুর রহমান সুমন তার শশুর বাড়ি বি- বাড়িয়ায় হওয়াতে সে দীর্ঘদিন মাদকের বড় বড় চালান চুনারুঘাট আনা-নেয়া করে আসছিলো। পুলিশের জিজ্ঞাসাবাদে সে এসব স্বীকার করে। মিজানুর রহমান সুমন ব্যবসায়ীরা তাদের পরিচয় গোপন করে দেশের বিভিন্ন জেলায় বিলাস বহুল গাড়ি যোগে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে যার গাড়ি নং ঢাকা মেট্রো – চ ১১ -৬১৬৪এলাকাবাসী তার অবৈধ গাড়িটি জব্দ ও তার সহযোগীদের গ্রেফতারের দাবী জানান। একাধিক সুত্রে জানাগেছে সুমনের বিরোদ্ধে মাদক ব্যবসা ছাড়াও চুরি ডাকাতিরও অভিযোগ রয়েছে, উক্ত চক্রটি সময়ে গোয়েন্দার লোক আর কখনো মানাধিকার সাংবাদিক পরিচয়ে দিয়ে মাদক ব্যবসা করে আসছে বলে জানাগেছে।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান,আমাদের মাদক বিরোধী অভিযান প্রতিদিন অবহ্যত রয়েছে, মাদক ব্যবসায়ী যেই হোকনা কেন তাদের কাউকে ছাড় দেয়া হবেনা। আমরা একই রাতে তাদের আরেকটি চক্র ২৫ কেজি গাজা নিয়ে যাওয়ার সময় নতুন ব্রিজ হতে গ্রেফতার করেছি। চক্রটি অনেক দিন থেকে মাদক বহরের সাথে জড়িত আমাদের কাছে তথ্য ছিল আমরা তাদের সঙ্গী সবকটিকে ধরার চেষ্টা করছি। সে বিভিন্ন বিভিন্ন জেলায় এভাবেই মাদক বহন করে আসছে।

শ্যালক শাহজাহান বলে তার দুলাভাই সুমন সর্বশেষ তার নিজ এলাকায় মাদক সে চুক্তিতে তার বিপুল পরিমান মাদক বি- বাড়িয়া থেকে চুনারুঘাটে আনে।

বি-বাড়িয়া থেকে আনা এসব মাদক মাধবপুর সাতছড়ি হয়ে চুনারুঘাট তার বোনের বাড়ি দুলাভাই সুমনের ঘরে রেখে হবিগঞ্জ জেলায় বিক্রি করে আসছে। আর শ্যালক শাহজাহান তার নিজ জেলা বি- বাড়িয়ায় তার সংর্ঘব্ধ দল নিয়ে বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে স্বীকার করে। মাদক ব্যবসায়ী সুমন ব্যবসার সুবাদে তার মাদক ব্যবসায়ী পার্টনার শাহজাহানের বোন কে বিয়ে করে মাদক ব্যবসা জমিয়ে তুলেছে বি-বাড়ীয়া জেলায়। সুমন দরমন্ডল এলাকায় মাদক ব্যবসায় তার বেশ পরিচিতি রয়েছে, তার শালা মিলে চুনারুঘাট ও বি-বাড়ীয়া মাদক ব্যবসায় নেতৃত্ব দিয়ে আসছে।

এদিকে মাদক ব্যবসায়ীসহ মাদকের বড় বড় চালান আটক হওয়ায় চুনারুঘাট উপজেলা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।এদিকে তাদের গ্রেফতারে মিষ্টি বিতরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে মঙ্গল বার জেলহাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!