শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ২সন্তানসহ এক গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজাল!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ মার্চ, ২০১৫

1369নবীগঞ্জে ২সন্তানসহ এক গৃহবধূর মৃত্যু নিয়ে ধুম্রজাল…!
হত্যা না আত্মহত্যা…? স্বামী আটক

মতিউর রহমান মুন্না,নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের বড় ভাকৈর গ্রামের বর্গাচাষি ফরিদ মিয়ার স্ত্রী রুমেনা খাতুন (৩০)কে গাছের সাথে ঝুলন্ত ও তাদের মেয়ে মুসলিমা খাতুন (৯) ও ছেলে মুসা মিয়া (৫) এর লাশ বাড়ির পাশের পুকুর থেকে রবিবার সকালে উদ্ধার করেছে থানা পুলিশ। এনিয়ে এলাকায় ধুম্রজালের সৃষ্টি হয়েছে। হত্যা না আত্মহত্যা উৎসুক জনতার মনে একিই প্রশ্ন। রুমেনার পরিবারের দাবি স্বামী হত্যা করেছে। এঘটনায় ফরিদ মিয়াকে গ্রফতার করেছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানাযায়, গত শনিবার রাতে খাওয়া দাওয়া করে ফরিদ মিয়া ও তার স্ত্রী সন্তানরা অন্যান দিনের মতো ঘুমিয়ে পরেন। রাত অনুমান ২টার দিকে ফরিদ মিয়া দেখেন তার স্ত্রী ও সন্তানরা তার পাশে নেই। দুই সন্তান ও স্ত্রীকে পাশে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করেন ফরিদ মিয়া। একপর্যায়ে তিনি বাড়ির পাশে পুকুর পারে একটি জারুল গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। তারপর পাশেই পুকুরে দুই সন্তানের মৃতদেহ পানিতে ভাসতে দেখেন তিনি। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন আসেন। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী ও এএসআই শাহজানান এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়। দুই সন্তানসহ মা‘য়ের মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা-সমালোচনা।
এদিকে রুমেনার স্বামী ফরিদের দাবি, রুমেনা মানসিকভাবে কিছুটা বিকারগ্রস্থ ছিলেন। রাতে তিনি ঘুমিয়ে পড়ার পর সন্তানদের পুকুরে ফেলে নিজেও আত্মহত্যা করেন বলে দাবী করেন ফরিদ মিয়া।
অপর দিকে রুমেনার বাবা উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামের মাসুক মিয়া দৈনিক বিজয়ের প্রতিধ্বনিকে জানান, দীর্ঘ দিন ধরে তাদের দাম্পত্য কহল চলে আসছিল প্রায় ২মাস আগে দাম্পত্য কহলের জের ধরে রুমেনা ও তার দুই সন্তান নিয়ে তার বাবার বাড়ি আটক ছিল। এর সালিসে মিমাংসার মাধ্যমে স্বামীর বাড়ি আসে। রুমেনার বাবাও তাদের আত্মীয় স্বজনদের দাবী রুমেনার স্বামী ফরিদ মিয়া তাদেরকে হত্যা এই ভাবে করে নাটক তৈরী করেছ।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানান, প্রাথমিক ভাবে ধঅরনা করা যাচ্ছে সন্তানদের হত্যার পর রুমেনা আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে জানা যাবে আসল কারণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!