বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে স্কুলের সীমানা প্রাচীর নির্মাণে অনিয়ম ॥ উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পুনরায় নির্মাণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি : চুনারুঘাটের শেখের গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মানে অনিয়মের অভিযোগ উঠেছে।

উর্ধতন কর্তৃপক্ষ পুনরায় বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ কাজ করার নির্দেশ দিয়েছেন।

স্থানিয় সুত্রে জানা যায়,চুনারুঘাট উপজেলার শেখের গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর (বাউন্ডারী)নির্মাণকাজের জন্য সাড়ে ৯ লক্ষ টাকার টেন্ডার প্রাপ্ত রিপন নামের এক ঠিকাদার লিন্টারে রড দিয়ে নির্মান করার কথা থাকলেও ওই ঠিকাদার রড না দিয়েই প্রায় ২শত ফুট বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ করেছেন ।এ নিয়ে স্থানিয় জনসাধারণের মাঝে আলোচনার ঝড় উঠে।

শুক্রবার সকালে এলাকায় এ বিষয়টি নিয়ে স্থানিয় লোকজনের মাঝে উত্তেজনার সৃষ্টি হয়।এ বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষ জানতেপেরে চুনারুঘাট উপজেলা প্রকৌশলী কে অবগত করলে তিনি ভুল শ্বীকার করে রড দিয়েই ওই বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ করা হবে বলে আশ্বস্তকরেন।

তিনি শেখের গাঁও সরকারীপ্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃইনুছ আলীকে ও পুণরায় বিদ্যালয়ের সীমানা প্রাচীরে রড দিয়েই নির্মাণ করা হবে বলে জানান এবং এ বিষয়টি নিয়ে এলাকায় যাতে কোনধরনের বিশৃঙ্খলার সৃষ্টি না হয় সে জন্য অনুরোধ করেন।

এ ব্যাপারে আলাপ কালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইনুছ আলী জানান ,শুক্রবার সকাল ৮টা৫ মিনিটে উক্ত কাজের দায়িত্ব প্রাপ্ত এএসইউ মর্তুজ আলী মোবাইল ফোনে তাকে জানিয়েছেন , বিদ্যালয়ের প্রায় ২শত ফুট সীমানা প্রাচীরের ব্রেইজ মেস্তরীদিয়ে ভেঙ্গে ফেলার নির্দেশ প্রদান করেছেন।পরে তিনি ঠিকাদার রিপন কে এ বিষয়টি অবগত করেন ।

ঠিকাদার রিপন তার নিয়োগকৃত মেস্তরীদের দিয়ে বিদ্যালয়ের সীমানা প্রাচীরের ব্রেইজ ভাঙ্গার কাজ শুরু করেন।

শুক্রবার বিকেল ৩টায় চুনারুঘাট উপজেলার উক্ত কাজের দায়িত্ব প্রাপ্ত এএসইউ মর্তুজ আলী সরজমিনে পরিদর্শনে আসেন। উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও এলাকার লোকজন বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ কাজ সমাপ্ত না হওয়া পর্যন্ত উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি ও বিষয়টির প্রতি কড়া নজর রাখার জোর দাবী জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!