শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে মক্তব ছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইতি আক্তার (৬) নামে এক মক্তব পড়–য়া ছাত্রীরবস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) সকাল ১০টায় শায়েস্তাগঞ্জ পৌর সভার বিরামচর সাহেব বাড়ি জামে মসজিদ মক্তবের পার্শ্ববর্তী ধান ক্ষেত থেকে এই মরদেহটি উদ্ধার করে শয়েস্তাগঞ্জ থানা পুলিশ।

৬৬৩
ইতি ওই মসজিদে ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক গণশিক্ষা কেন্দ্রের শিশু শ্রেণির ছাত্রী এবং পৌরসভার বিরামচর এলাকার চটপট্টি বিক্রেতা আব্দুস শহীদের কন্যা। হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, বুধবার (২৫ জুলাই) সকালে গণশিক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে ইতি আর ফেরেনি। ওইদিন রাত দশটায় তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়।

সকালে স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। তিনি আরো বলেন, এটি নিঃসন্দেহে একটি হত্যাকান্ড। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে পুলিশ তদন্তে নেমেছে। এ ঘটনায় বিরামচর সাহেব বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল মতিন ও মোয়াজ্জিন শামীম আহমেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিছুর রহমান। মরদেহের মুখ এবং গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!