রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মিরাশী উচ্চ বিদ্যালয়ে ফ্রি চিকিৎসা ক্যাম্প ১০ই আগষ্ট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি ॥ চুনারুঘাটে মিরাশী উচ্চ বিদ্যালয়ে আগামী ১০ই আগষ্ট রোজ শুক্রবার ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে গত (২৫ জুলাই) বুধবার সকাল ১১টায় সিলেটে অবস্থানরত হবিগঞ্জ জেলা সমিতির উদ্যোগে মিরাশী উচ্চ বিদ্যালয়ে আগামী ১০ আগস্ট শুক্রবার ৮ জন বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রি চিকিৎসা ও ফ্রি ঔষধ প্রদানের লক্ষ্যে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গদের নিয়ে বিদ্যালয়ের অফিস কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়।

সিনিয়র শিক্ষক আব্দুল আজিজের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভায় ৯নং রানীগাও ইউপি চেয়ারম্যান নূরুল মোনিম চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আয়ুব আলীর পরিচালনায় উক্ত সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক, হাজী আকবর হোসেন, বর্তমান মেম্বার আঃ হান্নান তালুকদার, সাবেক মেম্বার আকছির মিয়া, বর্তমান মেম্বার নজরুল ইসলাম দুলাল, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোর্শিদ আলী মল্লিক, সিনিয়র শিক্ষক আব্দুল আউয়াল, অর্জুন চন্দ্র দেব, সিনিয়র শিক্ষক তানজিনা খানম, সহকারী শিক্ষক জালাল উদ্দিন, সৈয়দ মাহবুবুর রহমান, রাজকুমার ভৌমিক, আবুল মনজুর, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আঃ জাহির ও আঃ জব্বার সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গগণ উপস্থিত থেকে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণকে সফল ও সার্থক করার জন্য মূল্যবান মতামত প্রদান করেন।

আগামী ১০ই আগষ্ট শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেটস্থ হবিগঞ্জ জেলা সমিতির উদ্যোক্তা আবু তাহের চৌধুরীর উদ্যোগে ৮ জন বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে দিনব্যাপী ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদান করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!