বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা সিলেট মহাসড়কে ২০ কিলোমিটার রাস্তা ১২ ঘন্টা বন্ধ ছিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ আগস্ট, ২০১৮

মোঃজমির আলী ॥ ঢাকা সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ থেকে উভয় দিকের প্রায় ২০ কিলোমিটার রাস্তা গত মঙ্গলবার রাত ১২ থেকে গতকাল দুপুর ১২ টা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে প্রায় শত শত যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাক আটকা পড়ে ।

দীর্ঘ যানজটে পড়ে যাত্রীদের ভোগান্তি চরম আকার ধারণ করে। জানাযায়, গত মঙ্গলবার রাত ১২ টার দিকে ঢাকা থেকে সিলেট গামী মেসার্স তমা এন্টার প্রাইজ নামের একটি মাল বোঝাই ট্রাক নং( ঢাকা মেট্রো =ট ১৮-০৭৭৬) শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ গোল চত্তরে এসে পৌছলে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার টহল পুলিশ গাড়ীটিকে দাড়াতে বললে গাড়ীটি দ্রুত পালিয়ে যায়।

এসময় কর্ব্যরত পুলিশ গাড়ীটিকে ধাওয়া করলে লস্করপুর রেলগেইটে গাড়ীটি বিকল হয়ে মহাসড়কের মাঝখানে আটকে যায়। এতে ঢাকা থেকে সিলেট গামী ও সিলেট থেকে ঢাকা গামী নাইট কোচ ও বিদেশ গামী যাত্রীবাহী গাড়ীসহ শত শত গাড়ী জ্যামে আটকা পড়ে। এক কুয়েত যাত্রী জানান, তার সকাল ৯ টায় ফ্লাইট ছিল, দুই দিকে এমন ভাবে গাড়ী জ্যাম হওয়াতে কোন দিকেই গাড়ী তারা গুড়িয়ে নিতে না পারায় তার ফ্লাইট মিস হয়ে যায়। ঢাকা থেকে সিলেট গামী মোছাঃ আকলিমা আক্তার জানান, আমার বাবা গুরুত্বর অসুস্ত, খরব পেয়ে সিলেট যাচ্ছি বাবা কে দেখতে। কিন্তু গত রাত থেকেই শায়েস্তাগঞ্জ দেউন্দি রাস্তা নামক সড়কে আটকে আছি।

গাড়ীতে থাকাঅব্স্থায় সকাল বেলা বাবার মৃত্যুর খবর পাই বলেই খেদে উঠেন আকলিমা আক্তার। সকাল ৮টায় জানানো হয় আকলিমার বাবার জানাযার নামাজ দুপুরে কিš‘ যে জ্যামে আটকা আছি মনে হয় না বাবাকে শেষ দেখাটাও দেখতে পাব বলেই হাউমাউ করে খেদে উঠেন।

এতে গাড়ীর সমস্ত যাত্রীদের মাঝে সুখের ছায়া নেমে আসে। এদিকে জ্যামে আটকা পড়া ট্রাক ড্রাইভারদের সঙ্গে সাংবাদিকদের আলাপকালে তারা জানান, আমরা পড়ে আছি জ্যামে আর পুলিশ বিভিন্ন অজুহাতে আমাদের কাছ থেকে চাঁদা আদায় করছে। গত রাত থেকে তারা প্রায় সবকটা গাড়ী থেকে টাকা আদায় করে।নতুবা মামলা দেওয়ার ভয় দেখায়।

এ ব্যপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি জসিম উদ্দিনের সাথে কথা বললে তিনি জানান, ট্রাক চালকদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমরা রাত থেকে চেষ্টা করছি কি করে রাস্তা ক্লিয়ার করা যায়, আর তারা বলে আমরা চাঁদা আদায় করছি। এটা মিথ্যে বানোয়াট ও মানহানিকর। বিকল হওয়া গাড়ী ও গাড়ীর চালকে আটক করেছে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!