বুধবার, ০১ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জেলা ছাত্রলীগের শোক সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ আগস্ট, ২০১৮

আখলাছ আহমেদ প্রিয় ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে দেশবিরোধী ষড়যন্ত্রের মোকাবেলায় ছাত্রলীগকে অগ্রনী ভূমিকা রাখতে হবে।

প্যানেলে বিভক্ত না হয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে হবিগঞ্জ জেলার ৪টি আসন উপহার দিতে হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তার পিতার মতোই দেশের মানুষের স্বার্থে সব সময় অবিচল। দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠার জন্য শেখ হাসিনার নেতৃত্বে যে কার্যক্রম অব্যাহত রয়েছে কোন ষড়যন্ত্রই তা ব্যহত করতে পারবে না। শেখ হাসিনার উন্নয়ন কাজ ব্যাহত করতে বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্রে লিপ্ত। ছাত্রলীগ স্বোচ্চার হতে হবে, চোখ-কান খোলা রেখে মাঠে কাজ করতে হবে।

সামনে নির্বাচনকে ঘিরে জামাত শিবির আবারও মাঠে নামতে পারে। তাদেরকে প্রতিহত করে হবিগঞ্জের মাটি থেকে উচ্চেদ করতে শক্তিশালী ভূমিকা রাখতে হবে। গতকাল সোমাবার ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতার আদর্শকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। দেশের জনগণের স্বার্থে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ সময় তিনি উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শোককে শক্তিতে পরিণত করে দেশবিবেরাধী ষড়যন্ত্রের মোকাবেলা করতে ছাত্রলীগকে সুসংগঠিত হবে হবে।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রানা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা্ ঃইশতিয়াক রাজ চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ, জেলা ছাত্রলীগের সাবেক নেতা কাওছার, মুর্শেদ, পিপলু, আফরোজ, মুকুল, শাহবুর ও আব্দুল কাদির, বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি জুনায়েদ আহমেদ, মাধবপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আনু মোঃ সুমন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফখরুল হামিদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ পারভেজ, চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রিপন মিয়া, সাইফুল আলমগীর প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!