বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০১৮
Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ ১৫ আগস্ট বাঙালি জাতির ইতিহাসে বেদনাবিধুর ও বিভীষিকাময় একটি দিন। চুনারুঘাটে সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৩তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

১৫ আগস্ট বুধবার সকালে সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানসমূহে সঠিক রঙ ও মাপের জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় শোক র‌্যালি ও মৌন মিছিল উপজেলা গেইট থেকে শুরু হয়ে পৌর শহর প্রদক্ষিণ করে।

পরে সকাল ১১টায় চুনারুঘাট বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শহীদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবালের সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াছমিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও যুব ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) নির্বাচনী এলাকার সংসদ সদস্য এড. মাহবুব আলী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবু তাহের, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী সাফিয়া আক্তার, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. এম. আকবর হোসেইন জিতু, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ লুৎফুর রহমান চৌধুরী। এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, চুনারুঘাট উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, উপজেলা কৃষকলীগের সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা তাঁতীলীগের আহ্বায়ক কবির খন্দকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল ইসলাম, কৃষি কর্মকর্তা জালাল উদ্দিন সরকার, উপজেলা প্রকৌশলী মীর সাকির আলী, ডি.সি.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন, চুনারুঘাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যেন্দ্র চন্দ্র দেব, মিরাশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ আজাদ মাষ্টার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম রুবেল, ইফতেখার আলম রিপন, সাইদুর আলমগীর, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি শিপন খান, কলেজ ছাত্রলীগের ছায়েম তালুকদার, বীর মুক্তিযোদ্ধা ল্যাঃ কর্পোঃ মোঃ আব্দুল হক, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক জামাল হোসেন লিটন, চুনারুঘাট রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি সাংবাদিক হাসান আলী, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মাসুক মাষ্টার, সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া, যুবলীগ নেতা সাংবাদিক আব্দুল হাই প্রিন্স প্রমুখ। উক্ত অনুষ্ঠানে স্কুল-কলেজের শিক্ষক, ছাত্র/ছাত্রী, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

এছাড়া পবিত্র কোরআন খতম ও বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও জাতীয় শোক দিবসের সাথে সংগতিপূর্ণ কবিতা পাঠ, চিত্রাংকন প্রতিযোগিতা, হামদ ও নাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভা শেষে যুবকদের মাঝে যুব ঋণ ও পুরস্কার বিতরণ করা হয়। এসকল কর্মসূচি নিয়ে চুনারুঘাটে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!