শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে নিহত মা, ছেলে ও মেয়ের দাফন সম্পন্ন ॥ ৬ জনের বিরুদ্ধে মামলা ॥ গুরুত্বপুর্ণ তথ্য উদ্ধার..!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০১৫

6987মতিউর রহমান মুন্না নবীগঞ্জ থেকেঃ নবীগঞ্জ উপজেলার ভাকৈর গ্রামে রহস্যজনক ভাবে নিহত মা রুমেনা বেগম, ছেলে মুছা মিয়া ও মেয়ে মুসলিমা খাতুনের দাফন গতকাল সোমবার সকালে মৃতের পিত্রালয়ে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহত রুমেনা বেগমের বাবার বাড়ি গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামেও চলছে শোকের মাতম। জানাজার নামাজের পুর্বে বক্তৃতায় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী এ ঘটনাকে হত্যাকান্ড দাবী করে খুনিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন। রবিবার রাতে পিত্রালয়ে মা, ছেলে ও মেয়ের মৃতদেহ পৌছলে স্বজনদের মাঝে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতারনা ঘটে। মেয়ের মৃত্যুতে বাকশক্তি হারিয়ে ফেলেন বৃদ্ধ বাবা মাসুক মিয়া। শোকের মাতম শুরু হয় পাড়া প্রতিবেশীদের মাঝেও। এদিকে এ ঘটনায় দায়েরী হত্যা মামলায় গ্রেফতারকৃত স্বামী ফরিদ উদ্দিনকে গতকাল সোমবার আদালতে প্রেরন করা হয়েছে।
এ ব্যাপারে রুমেনার চাচা আসুক মিয়া বাদী হয়ে ফরিদ উদ্দিনসহ ৬জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন। মামলার অন্য আসামীরা হচ্ছে, ফরিদ উদ্দিনের দুই ভাই বোরহান উদ্দিন ও শাহাব উদ্দিন, রুমেনার জা ফাতেমা বেগম এবং দুই প্রতিবেশী তারা মিয়া ও আফজল মিয়া।
উল্লেখ্য, গত রবিবার সকালে উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের বড় ভাকৈর গ্রাম থেকে গৃহবধু রুমেনা বেগম (৩০), ছেলে মুছা মিয়া (৭) ও মেয়ে মুসলিমা খাতুন (৫) এর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বামী ফরিদ উদ্দিন ও তার পরিবার এ ঘটনাকে আত্মহত্যা দাবী করেছেন। তবে নিহতের পিতার পরিবার ও এলাকাবাসী এ ঘটনাকে পরিকল্পিত ভাবে হত্যা কান্ড দাবী করেছেন। এ ঘটনায় রুমেনা বেগমের চাচা আশুক মিয়া বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা নং ২৪, তাং ২২/০৩/২০১৫ইং দায়ের করেছে। পুলিশ অভিযোগের ভিত্তিতে স্বামী ফরিদ উদ্দিনকে গ্রেফতার করেছে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে পুলিশ সুত্রে জানাগেছে। এ ছাড়া রবিবার রাত সাড়ে ৭টার দিকে নিহত মা, ছেলে ও মেয়ের ময়না তদন্ত শেষে তার পিতার পরিবারের নিকট হস্তান্তর করেছে। রাতেই মৃতদেহ গুলো নিয়ে বাবার বাড়ি উপজেলার গজনাইপুর ইউনিয়নের মামদপুর গ্রামে পৌছলে আত্মীয়, স্বজনসহ গ্রামের শত শত লোক এক নজর দেখার জন্য ভীড় করেন। এ সময় স্বজনদের মাঝে শুরু কান্নার রুল। রাত ব্যাপী চলে ওইবাড়িতে শোকের মাতম। গতকাল সোমবার সকাল ১০ টার দিকে বাড়ির পাশের মাঠে মা, ছেলে ও মেয়ের জানাজার নামাজ এক সাথে আদায় করেন গ্রামবাসী। জানাজার নামাজের পুর্বে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আবুল খায়ের গোলাপ সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এ সময় তিনি অভিযোগ করেন, একটি সহজ সরল মেয়ে রুমেনা বেগম। তার স্বামী ও লোকজন পরিকল্পিতভাবে ওই মেয়ে এবং তার সন্তানদের হত্যা করেছে। তিনি খুনিদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ড মেম্বার তোফাজ্জুল হক বকুল, সাবেক মেম্বার জাহেদ আহমদসহ দিনারপুর পরগনার বিপুল পরিমান নানা শ্রেণী পেশার মানুষ। ইউপি চেয়ারম্যান বলেন, এ ঘটনায় তার ইউনিয়নবাসী চরম মর্মাহত। তারা রুমেনা এবং তার সন্তানদের হত্যাকারীদের বিচার দাবী করছেন।
এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আশেকুল ইসলাম বলেন, ধৃত আসামী ফরিদ উদ্দিনের কাছ থেকে গুরুত্বপুর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে বলা সম্ভব নয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!