শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খেলাধূলা যুব সমাজকে সব ধরণের অপরাধ থেকে দূরে রাখে-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ খেলাধূলা মানুষের স্বাস্থ্য ভাল রাখার পাশাপাশি শিশু-কিশোরদের মেধার বিকাশ ঘটাতে ভূমিকা রাখে। এছাড়াও মাদকসহ সব ধরণের অপরাধ থেকে যুবক সমাজকে দূরে রাখে ক্রীড়া প্রতিযোগিতা। তাই বর্তমান সরকার সারাদেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টসহ বছর জুড়ে নানা টুর্নামেন্টের আয়োজন করে থাকে।

বৃহস্পতিবার বিকালে হবিগঞ্জে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় এসব কথা বলেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

তিনি আরো বলেন, একজন ভাল খেলোয়াড় পারে তার গ্রাম জেলা তথা দেশকে বিশ্বের সামনে পরিচিত করতে। একজন ভাল খেলোয়ারের সুমানের মাধ্যমে সম্মানিত হয় একটি এলাকা। এ সময় তিনি হবিগঞ্জসহ দেশের বিভিন্ন কিংবদন্তী খেলোয়াড়ের উদাহরণ দিয়ে উপস্থিত যুবকসমাজকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা চর্চা অব্যাহত রাখতে উব্ধুদ্ধ করেন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্জিনা খাতুনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জিয়া উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, সহ সভাপতি শহিদুর রহমান লাল, আলী ইদ্রিস হাইস্কুলের প্রধান লায়ন মোঃ লিটন মিয়া, এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়ন মোঃ আসাদুজ্জামানসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

টুর্নামেন্টে সদর উপজেলার ৮টি ইউনিয়ন থেকে ৮টি দল নেয়। প্রথম খেলায় অংশ নেয় তেঘরিয়া বনাম লুকড়া ইউনিয়ন। পরে অতিরিক্ত সময়ে কোন দল গোলের দেখা না পাওয়ায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৩-২ গোলে লুকড়া ইউনিয়নকে পরাজিত করে তেঘরিয়া ইউনিয়ন। উপজেলা পর্যায়ে যে দল চ্যাম্পিয়ন দল জেলা পর্যায়ে অংশ নেবে। পরবর্তীতে জেলা পর্যায় থেকে একটি দল বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

উদ্বোধনী খেলা পরিচালনা করেন আব্দুল মোতালিব মমরাজ। সহকারী রেফারী ছিলেন সহিদুর রহমান লাল এবং আব্দুস সহিদ। খেলোয়ার বাছাই কমিটির দায়িত্বে রয়েছেন আব্দুর রহমান এবং বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!