শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ শহর রণক্ষেত্র ॥ দোকান ভাংচুর, আহত শতাধিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ শহরে সিএনজি ষ্ট্যান্ডের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার বিকেল ২টায় দুই ষ্ট্যান্ডের ড্রাইভার শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষ ইট পাটকেল ও বাশের টেটা নিক্ষেপ করে।

সংঘর্ষে শ্রমিকেদের সাথে পৌর এলাকার চরগাঁও ও তিমিরপুর গ্রামের লোকজন জড়িত হয়ে মৎস্যজীবিদের মাছ বিক্রির স্থানে হামলা ও লুটপাট করে। পরে পৌর এলাকার চরগাঁও-তিমিরপুর ও রাজনগর-রাজাবাদ গ্রামের লোকজনের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে প্রায় ৩ ঘন্টা ব্যাপী রক্তক্ষয়ী সংঘর্ষ চলে। এতে প্রায় শতাধিক লোক আহত হন।

এ সময় শহর রণক্ষেত্রে পরিণত হয়। পরে খবর পেয়ে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী নেতৃত্বে একদল দাঙ্গা পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে চৌধুরী পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জানা যায়, চরগাঁও গ্রামের কিছু কিছু যুবক চরগাঁও ব্রীজের সামন থেকে স্ট্যান্ড স্থাপন করে নবীগঞ্জ-বানিয়াচং কাগাপাশা সড়কে বেশ কিছু দিন ধরে সিএনজি চালিয়ে আসছিল।

গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ থানা পয়েন্টের সিএনজির ম্যানেজাররা বাঁধা দিলে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় চরগাঁও ও তিমিরপুর গ্রামের লোকজন এক পক্ষে এবং রাজাবাদ ও রাজনগর গ্রামের লোকজন অপর পক্ষে সংঘর্ষে অংশ নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে সংঘর্ষ রক্তক্ষয়ী আকার ধারন করে। তিন ঘন্টা হামলা পাল্টা হামলার ঘটনায় শহরের আতংক ছড়িতে পড়ে। ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে নিরাপদ থাকার চেষ্টা করেন। প্রায় অর্ধ শতাধিক দোকান পাট ভাংচুর ও লুটপাট করা হয়।

আহত লোকজন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সিলেট ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। ঘটনার পর নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী, সহকারী পুলিশ সুপার পারভেজ আলম আল চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা বিশিষ্ট লোকজনের সাথে পরামর্শক্রমে বিষয়টি শালিসের মাধ্যমে দেখবেন বলে পরিস্থিতি শান্ত করেন। এ ঘটনায় উভয় পক্ষে উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!