রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ক্ষুদেরা প্রতিভা প্রদর্শনের সুযোগ পাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপে ॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ সেপ্টেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭)’র ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে ৩-০ গোলে নিজামপুর ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোপায়া ইউনিয়ন। গতকাল বিকালে হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে জাকজমকপূর্ণভাবে ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়। উভয় দলের খেলোয়ার অত্যন্ত দক্ষতার সাথে খেললেও বিজয়ী হয় গোপায়া ইউনিয়ন।

খেলা শুরুর পূর্বে সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দর্শক এবং খেলোয়াড়দের উদ্দেশ্যে উৎসাহপূর্ণ বক্তৃতা করেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। খেলা শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন তিনি। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও টুর্নামেন্ট আয়োজক কমিটির আহবায়ক মর্জিনা খাতুন।

প্রধান অতিথি’র বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, সারাদেশ থেকে প্রতিভা সম্পন্ন ফুটবলার খুঁজে বের করার উদ্দেশ্যেই সরকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। এখানে উশৃঙ্খলতার কোনও সুযোগ নেই। অত্যন্ত মনযোগ এবং ভদ্রতার সাথে যে নিজেকে দক্ষ প্রমাণ করতে পারবে নিশ্চই সে জাতীয় পর্যায়ে হবিগঞ্জবাসীর জন্য সুনাম কুড়িয়ে আনতে পরবে। তিনি বলেন, ক্ষুধে খেলোয়াড়েরা নিজেদের প্রতিভা ফুটিয়ে তোলার সুযোগ পেয়েছে এই টুর্নামেন্টে।

সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জিয়া উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ফরহাদ হোসেন কলি, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, ক্রীড়া সংস্থার নেতা শফিকুজ্জামান হিরাজ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, তাজ উদ্দিন আহমেদ তাজ, মোঃ আনু মিয়া, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ প্রমুখ।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ, সেরা গোলদাতা, বিজয়ী এবং রানার্সআপ ইউনিয়নের চেয়ারম্যান এবং উভয় দলের কোচকে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আবু জাহির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!