রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সরকারী শতাধিক বস্তা চাল ধানের ব্রয়লার থেকে জব্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

আবুল হাসান ফায়েজ,মাধবপুর(হবিগঞ্জ)ঃ হবিগঞ্জের মাধবপুরে বর্তমান সরকারের খাদ্য বান্ধব কর্মসুচীর বিপুল পরিমান চাল উপজেলার মীরনগর আদনান ধানের ব্রয়লার থেকে জব্দ করা হয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে থানার এস আই আব্দুস ছাত্তার একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে এ চাল জব্দ করেন।

এ প্রসঙ্গে মাধবপুর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা আবুল হোসেন বলেন কিভাবে এত গুলো চাল ওই রাইচ মিলে গেল তা তদন্ত করে দেখা হবে। ১০ টাকা কেজি দরে খাদ্য বান্ধব চলমান কর্মসূচীর আওতায় আন্দিউড়া ইউনিয়নে এরশাদ আলী ও আব্দুল হক নামে দুই জন ডিলার চাল বিতরনের দায়িত্বে ছিল। এছাড়া আন্দিউড়া ইউনিয়নের উপ সহকারী কৃষিকর্মকর্তা রফিকুল ইসলাম বিতরনের সময় মনিটরিং কর্মকর্তা ছিলেন।

৩৩৬৯

ডিলারের সহযোগীতায় চাল পাচার হয়েছে কিনা তাও দেখা হবে। ডিলার অনিয়ম করে থাকলে ডিলারশিপ বাতিল সহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে এর সত্যতা নিশ্চিত করে বলেন সরকারি বস্তায় ভর্তি ২৫টি এবং একই চাউল অন্য বস্তায় ভর্তি ৬৯টি বস্তা জব্দ করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুদ কয়েকজন প্রত্যক্ষদর্শি জানান-সন্ধ্যার সময় কয়েকটি রিক্সা যোগে বস্তায় ভর্তি চালগুলো ব্রয়লারে ভিতরে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!