রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নুরপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৮

প্রেস বিজ্ঞপ্তি ॥ দলীয় কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নুরপুর ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। নওশাদ ইমরান বাপ্পীকে আহ্বায়ক ও পারভেজ আহমেদকে সিনিয়র যুগ্ম আহ্বাক করে ২২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষনা করা হয়।

গতকাল বুধবার শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আল আমিন সোহাগ ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহ জামান রিপন এই কমিটি অনুমোদন দিয়েছেন।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন রাশেদুল ইসলাম, এম এ মন্নান বকুল, রুবেল মিয়া, সাইফুল ইসলাম, শিফন মিয়া, শাকিম মিয়া, নাইম ইসলাম, সুলেমান হোসেন জয়, মহিবুর রহমান, দিপু মিয়া, পারভেজ মিয়া (২), আব্দুল্লাহ জুনায়েদ, সোহাগ মিয়া, রিদুয়ান ইসলাম আরিফ, শহিদুল ইসলাম মামুন, খাইরুল ইসলাম, হাফিজ মিয়া, ইসতিয়াক আহমেদ, মামুন মিয়া ও সবুজ মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!