সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পুলিশের অভিযানে অবশেষে হেলেনা ইয়াবাসহ আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

আজিজুল ইসলাম সজীব : প্রতিদিনের ন্যায় দিবাগত রাতে ৪ টায় মাধবপুর থানার ওসি চন্দন কুমার গোপন সংবাদের ভিত্তিতে থানার ভোর রাতে এসআই কামালসহ একদল পুলিশ মাধবপুর উপজেলা নোয়াপাড়া মাদক বিরোধী বিশেষ অভিযান চালায় । এসময় মাদক ব্যবসায়ী হেলেনা আক্তার (২৬) কে বিপুল পরিমাণ মরণ নেশা ইয়াবাসহ আটক করা হয়।

এসময় তার কাছ থেকে ২ টি নীল পলিথিন মোড়ানু আড়াই শত (২৫০) পিস ইয়াবা টেবলেট উদ্ধার করে। আটককৃত মহিলা মাদক ব্যবসায়ী হেলেনা এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার মেয়ে।

এসআই কামাল জানা যায়, তার বিরুদ্ধে পূর্বে একাধিক মাদক মামলা হেলেনার স্বামী সাইদুল ইসলাম একাধিক বার মাদক ব্যবসা করার কারনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে ধরা পড়েছে এবং হাজতবাসের পর কয়েক দিন আগেই জামিনে ছাড়া পেয়ে আসে। তিনি আরো বলেন কিছু দিন আগে আটককৃত বেজুড়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী রতনের সেকেন্ড এই কমান্ড হিসেবে পরিচিত এলাকায় বেশ জমজমাট মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত ছিল ।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার জানান, আটককৃত হেলেনা এবং তার স্বামী মাদকের ব্যবসার সাথে জড়িত। তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলার মধ্যে ভারতের সীমান্ত বর্তী এলাকা হওয়া মাদকের বিরুদ্ধে বার বার একাধিক বড় বড় চালান ধরার পরেও মাদকের ভয়ঙ্কর ছোবল থেকে যুব-সমাজকে রক্ষা করতে কষ্ট হলেও মাধবপুর থেকে নির্মূল করেই ছাড়ব। আর সমাজের এই একবারে মাদক নির্মূল করতে তাদের অভিযান অব্যাহত থাকবে পাশাপাশি আপনাদের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!