রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কুরআন সুন্নাহভিত্তিক রাজনৈতিক মতাদর্শই দুনিয়া আখেরাতের কল্যাণ-মাওলানা এ্যাডঃ ইসলাম উদ্দিন দুলাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

মোযযাম্মিল হক, নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : কোরআন-সুন্নাহ ভিত্তিক আউলিয়া কেরমামের মতাদর্শের ভিত্তিতে রাষ্ট্র ব্যবস্থাই সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার নিশ্চিত করতে পারে এর বিকল্প কোন ব্যবস্থা মানুষের উভয় জাহানের কল্যান সাধন করতে পারেনা। এই স্লোগানকে প্রতিষ্ঠা করতেই বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী হিসেবে আমি আপনাদের কাছে মোমবাতি মার্কায় আপনাদের মূল্যবান ভোট আহ্বান করছি।

আপনারা সব দলের প্রতিনিধিকেই দেখেছেন একবার আপনাদের এই সন্তানকে ভোট দিয়ে দেখেন ইনশাআল্লাহ সকলের সুষম অধিকার ফিরিয়ে দিতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। বাংলাদেশ ইসলামী নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউপি শাখার উদ্যোগে ৭ অক্টোবর রবিবার বিকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব ও একাদশ সংসদ নিবার্চনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মাওলানা এডভোকেট মোঃ ইসলাম উদ্দিন দুলালের আহ্বানে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

ফান্দাউক গরুর বাজার মাঠে পীরজাদা শাহ্ সূফী সৈয়দ বাহাউদ্দিন খোকনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মূফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক পীরজাদা সৈয়দ জাফরুল কুদ্দুস গালেব, প্রচার সম্পাদক মাওলানা সৈয়দ আবুল বাশার,অর্থ সম্পাদক মাওলানা সাইয়্যেদুজ্জামান জাবের, উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মীর শেখ জাকির হোসেন, বুড়িশ্বর ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা নজরুল ইসলাম আজিজি, পীরজাদা খান মোহাম্মদ আরেফ শাহ্।

প্রধান বক্তা ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা‘তের উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল আবদাল মুকাল্লিত।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা ছাত্রসেনার সভাপতি মোঃ ইকবাল হোসাইন শাহ বাবুল,সাংগঠনিক সম্পাদক মোঃ জাকির হোসাইন জিকু, সহ-সভাপতি সৈয়দ বাকী বিল্লাহ নূরী,উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ কুতুব উদ্দিন,হাফেজ মাওলানা রুহুল আমীন চৌধুরী, মোঃ মারজান শাহ্ দৈনিক ইনকিলাবের নাসিরনগর প্রতিনিধি মুফতি মোযযাম্মিল হক মাছুমী প্রমূখ। প্রধান অতিথি মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী তার বক্তব্যে বলেন আপনারা অনেকেই আমাকে ভালবাসেন মহব্বত করেন সারাদেশ ঘুরে ঘুরে আপনাদের ওয়াজ শুনাই আমি আপনাদের আবদার পূরণ করি এবং আরো করবো ইনশাআল্লাহ সুন্নীয়াতের খাতিরে। তবে আমার একটা দাবী আপনারা পূরণ করতে হবে আর সেটা হলো মাওঃ এডভোকেট ইসলাম উদ্দিন দুলাল ভাইকে আল্লাহর ওয়াস্তে একটা ভোট মোমবাতি মার্কায় দিতে হবে। সভায় অন্যান্য বক্তারাও একাদশ জাতীয় সংসদ নিবার্চনে এরশাদের জোট থেকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সচিব আলহাজ্ব এডভোকেট মোঃ ইসলাম উদ্দিন দুলালকে মোমবাতি মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

উল্লেখ্য যে এডভোকেট মাওলানা ইসলাম উদ্দীন দুলাল সহ ইসলামী ফ্রন্টের নেতারা সর্বপ্রথম ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীরে মরহুমদের মাজার শরীফ জিয়ারত করে ফান্দাউক গরুর বাজার কর্মী সম্মেলনে যোগদান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!