রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ফেনসিডিলসহ ৩ নারী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৫ মার্চ, ২০১৫

agun-300x200

হবিগঞ্জ প্রতিনিধি : জেলার মাধবপুরে অভিযান চালিয়ে ১৪৫ বোতল ফেনসিডিলসহ তিন নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার সকাল ৬টার দিকে তাদের আটক করা হয়।

আটক তিন নারী হলেন, কিশোরগঞ্জ জেলার কুরশা গ্রামের সুরজ আলীর স্ত্রী রোকেয়া বেগম (৭৫), একই জেলার ভৈরব উত্তরপাড়া গ্রামে হাসিম মিয়া স্ত্রী রাহেলা বেগম( ৫০) ও চন্ডীরেখ গ্রামের শাহ আলমের স্ত্রী তৌহিদা বেগম (৩৫)।

বিজিবি-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ হোসেন জানান, বুধবার ভোরে হরষপুর সীমান্ত ফাঁড়ির হাবিলদার জহিরুল ইসলামের নেতৃত্বে বিজিবির একদল সদস্য বঙ্গবীর উচ্চ বিদ্যালয়ের সামনে হরষপুর-ধর্মঘর সড়কে তল্লাশি চৌকি বসায়। এ সময় সিএনজিচালিত অটোরিকশা থেকে যাত্রীবেশী তিন নারীকে আটক করা হয়।

লে. কর্নেল আরও জানান, তাদের বোরকার ভেতর থেকে লুকানো অবস্থায় ১৪৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়। জব্দ ফেনসিডিলের বাজারমূল্য প্রায় ৬০ হাজার টাকা।

তিনি আরও জানান, আটক নারীদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার তিনশ টাকাও পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!