মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে এক চোরকে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ অক্টোবর, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরের পুরানমুন্সেফীতে ফখরুল ইসলাম (২২) নামে এক বাই সাইকেল চোরকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। গতকাল রাত ১১ টায় তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল শুক্রবার উল্লেখিত সময় শহরের পুরানমুন্সেফী এলাকায় বসবাসকারী জনতার ব্যাংকের জনৈক কর্মকর্তার ছেলের বাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ফখরুল ইসলাম।

এ সময় স্থানীয় জনতা বিষয়টি আচ করতে পেরে ধাওয়া করে ওই চোরকে আটক করে। এ সময় উত্তেজিত জনতা তাকে উত্তম-মধ্যম দিয়ে সদর থানা পুলিশকে খবর দিলে এস আই সাইদুর রহমান ঘটনাস্থলে পৌছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত চোর ফখরুল ইসলাম বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের মৃত আনিস মিয়ার পুত্র।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!