শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সাংবাদিকের ওপর পরিবহন শ্রমিকদের হামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের শহরতলীর কালার ডোবায় সাংবাদিক নজরুল ইসলাম তালুকদারের ওপর হামলা করেছেন পরিবহন শ্রমিকরা। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার পাশে ও সাইকেলে থাকা পত্রিকার বান্ডিল পানিতে ফেলে দেয় তারা। রবিবার এই ঘটনা ঘটে।

নজরুল ইসলাম হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের বাণীর বানিয়াচং উপজেলা প্রতিনিধি। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় সাংবাদিকদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল ইসলাম রবিবার দুপুরে হবিগঞ্জ শহর থেকে মোটরসাইকেলযোগে পত্রিকা নিয়ে বানিয়াচঙ্গে যাচ্ছিলেন। পথে কালার ডোবার যাত্রীর ছাওনীর কাছে একদল শ্রমিকের কবলে পড়েন। একপর্যায়ে তাকে দেখে শ্রমিকরা তেড়ে আসে। এ সময় নজরুল ইসলাম নিজেকে সাংবাদিক পরিচয় দিলে তারা আরও ক্ষিপ্ত হন। এ সময় শ্রমিকরা তাকে মারধর করে মোটরসাইকেলে থাকা পত্রিকা পানিতে ফেলে নষ্ট করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা করান। খবর পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে আসেন।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেক মোবারক জানান, বিষয়টি শোনার পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে কাউকে পাওয়া যায়নি।

হবিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.সজিব আলী জানান, আমরা শুধু কর্ম বিরতি দিয়েছি। কোনও হরতাল অবরোধ দেইনি। আমাদের সুযোগ নিয়ে অন্য একটি পক্ষ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!