বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-নছরতপুর সড়কে গভীর রাতে ডাকাতি ॥ আহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮

আজিজুল ইসলাম সজীব ॥ হবিগঞ্জ-নছতরপুর সড়কের মধ্যবর্তী স্থানে গভীর রাতে ডাকাতির ঘটনা ঘটেছে।

গতকাল রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাত দল ৩ মোটর সাইকেল আরোহীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে রাস্তায় ফেলে যায়।

আহতরা হলেন-মাধবপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের কাছম আলীর পুত্র অলিউর রহমান (৪৫), ছাতিয়ান গ্রামের মৃত আব্দুল ছোবহানের পুত্র মাসুক মিয়া (৫০) ও একই গ্রামের মৃত মইদর আলীর পুত্র কবির মিয়া (৪৩)।

আহত কবির মিয়া জানায়, বাড়ী থেকে হবিগঞ্জ আসার পথে হবিগঞ্জ-নছতপুর সড়কের মধ্যবর্তী স্থানে একদল মুখোশধারী ডাকাত সড়কের দু’পাশে পূর্বে থেকেই দড়ি বেঁধে রাখে। তাদের ব্যবহৃত মোটর সাইকেলটি ওই স্থানে পৌছা মাত্র দড়ি টেনে ধরে।

এতে মোটর সাইকেলসহ আমরা ছিটকে পড়ি। এ সময় ডাকাতদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে ডাকাতদল তাদের কুপিয়ে ক্ষতবিক্ষত করে তাদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইল হাতিয়ে নিয়ে তাদের রাস্তায় ফেলে চলে যায়। ঘটনার কিছুক্ষণ পর রাস্তায় টহলরত পুলিশ তাদের দেখে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত অলিউর রহমানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!