শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মহান স্বাধীনতা দিবস উদযাপনে হবিগঞ্জে ব্যাপক কর্মসূচি গ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০১৫

6589নিজস্ব প্রতিনিধি : আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করতে হবিগঞ্জ জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠন নানা কর্মসূচি গ্রহণ করেছে। দিবসটি উপলক্ষে হবিগঞ্জ শহরের সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি ভবন/স্থাপনাসমূহে আলোকসজ্জা করা হয়েছে। সূর্য উদয়ের সাথে সাথে সকল অফিস, আদালতসহ সরকারি/বেসরকারি প্রতিষ্ঠান ও ব্যবসা প্রতিষ্ঠানে সঠিক রং ও মাপের জাতীয় পতাকা উত্তোলন করা হবে।

জেলা প্রশাসনের কর্মসূচি অনুযায়ী সূর্যোদয়ের সাথে সাথে দুর্জয় হবিগঞ্জ, হবিগঞ্জ জেলার প্রথম দুই শহীদ মুক্তিযোদ্ধা মহফিল হোসেন ও হাফিজ উদ্দিন, মুক্তিযুদ্ধের সেকেন্ড ইন কমান্ড মেজর জেনারেল আব্দুর রব, মুক্তিযুদ্ধ চলাকালীন হবিগঞ্জ জেলা সর্বদলীয় সংগ্রাম পরিষদের আহবায়ক মোস্তফা আলী, কমান্ডেন্ট মানিক চৌধুরী, শহীদ মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম ও ডাঃ সামছুল হোসেন উমদা মিয়ার কবরে পুষ্পস্তবক অর্পন ও ফাতেহা পাঠ করা হবে। সকাল সাড়ে ৮টায় হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা, বিভিন্ন বাহিনী, গার্লস্ গাইড, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী ও শিশু সংগঠনের সদস্যবৃন্দের সমাবেশ, কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী, সকাল সাড়ে ১১টায় নিমতলা কালেক্টরেট প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, সকাল সাড়ে ১১টায় জালাল স্টেডিয়ামে বালকদের ক্রীড়া প্রতিযোগিতা, সাড়ে ১১টায় বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মহিলাদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক আলোচনা এবং মহিলা ও বালিকাদের ক্রীড়া প্রতিযোগিতা, একই সময়ে শিশু একাডেমী প্রাঙ্গণে মুক্তিযুদ্ধভিত্তিক শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, হাসপাতাল, জেলখানা, এতিমখানা, শিশু সদন, ভবঘুরে প্রতিষ্ঠান ও শিশু দিবা যতœ কেন্দ্রে উন্নতমানের খাদ্য পরিবেশন; জাতির শান্তি, সমৃদ্ধি অগ্রগতি কামনা করে মসজিদে দোয়া, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত এবং মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হবে। বিকেল ৪টায় মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ড বনাম মুক্তিযোদ্ধা সদর উপজেলা ইউনিট কমান্ড এবং বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসন একাদশ বনাম পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা জালাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। সিনেমা হলগুলোতে সুবিধামত সময়ে সিনেমা হলে বিনা টিকেটে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন এবং উন্মুক্ত স্থানসমূহে প্রাসঙ্গিক চলচ্চিত্র প্রদর্শন করা হবে। সন্ধ্যা ৬টায় নিমতলায় কালেক্টরেট প্রাঙ্গণে সুখী, সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গঠনের লক্ষ্যে ডিজিটাল প্রযুক্তির সর্বজনীন ব্যবহার শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভা শেষে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!