বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতিঃ ২ ডাকাত অাটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচংয়ে দুর্ধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।

বুধবার (৩১অক্টোবর) রাত আড়াইটার দিকে যাত্রাপাশার শিবু মাষ্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতরা ঘরে ঢুকে সবাইকে জিম্মি করে নগদ টাকাসহ প্রায় লাখ টাকার মালামাল নিয়ে যায়। জানা যায়,প্রতিদিনের ন্যায় শিবু মাষ্টার ও তার স্ত্রী রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন।

এ সময় একদল সশস্ত্র ডাকাত বারান্দার গ্রিলের তালা ও মেইন ঘরের দরজার সিটকারি ভেঙ্গে ঘরে ঢুকে তারা দুইজনকে হাত-মুখ বেঁধে ফেলে। পরে ঘরে থাকার স্টিলের আলমিরা ভেঙ্গে নগদ ৬হাজার টাকা,দুইটা হাতের বালা,কানের দুল,দুইটা মোবাইল ফোন,চেক বই,একটা বলিচ্চেদ (দা), ও দুইটা কুবের দা নিয়ে যায়।

এ বিষয়ে দেবু মাষ্টার জানান, কোন কিছু বুঝে উঠার আগেই ৭/৮জন মুখোঁশ পরিহিত ডাকাত ঘরে ঢুকেই আমি এবং আমার স্ত্রীকে জিম্মি করে ফেলে। ঘরের আসবাবপত্র তছনছ করতে থাকে তারা। ভাঙ্গতে শুরু করে আলমিরাসহ ড্রেসিংটেবিল। প্রায় আধা ঘন্টা তান্ডব চালায় ডাকাতরা।

ডাকাতির খবর পেয়ে বুধবার সকালে বানিয়াচং থানার এসআই সালাউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পাশাপাশি বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান রেখাছ মিয়া ও সাংবাদিক রায়হান উদ্দিন সুমন ক্ষতিগ্রস্থ পরিবারবে সান্ত¦না দিতে সেখানে উপস্থিত ছিলেন।

ডাকাতির কবলে তছনছকৃত অালমিরা অন্যদিকে এই ডাকাতির সাথে জড়িত দুই ডাকাতকে আটক করে এলাকাবাসী। দক্ষিণ যাত্রাপাশার বনমথুরা থেকে দা,রামদাসহ তাদেরকে আটক করা হয়।

আটকৃত ডাকাতরা হল-সাগরদীঘি পশ্চিমপাড়ের আহম্মদ আলীর পুত্র সোহাগ মিয়া(২৫) ও একই এলাকার মহসিন মিয়ার পুত্র হৃদয় মিয়া (২২)। তাদের আটক করে প্রথমে ইউনিয়ন অফিসে নিয়ে আসা হয়। পরে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ এসে দুইজনকে থানায় নিয়ে যায়।

এদিকে কয়েকদিনের ব্যবধানের চুরি,ডাকাতি সংগঠিত হওয়ায় জনমনে আতঙ্ক দেখা দিয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীকে আরো কঠোর হওয়ার জন্য জোরদাবি জানিয়েছেন ডাকাতির ক্ষতিগ্রস্ত পরিবারের লোকেরা।

এ বিষয়ে বানিয়াচং থানার ওসি রাশেদ মোবারক জানান,পুলিশ ডাকাতি রোধে সর্বাতœক চেষ্টা করে যাচ্ছে। দ্রুত এই ডাকাতির সাথে জড়িতদের বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!