বুধবার, ২২ মে ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের দুই ভাই মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় শায়েস্তাগঞ্জ ডটকম এর পক্ষ থেকে অভিনন্দন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ নভেম্বর, ২০১৮

এমএইছ চৌধুরী জুনাইদ, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা :: হবিগঞ্জ শায়েস্তাগঞ্জের যমজ দুই ভাই জাতীয় মেধা তালিকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তি হওয়ার জন্য নির্বাচিত হয়েছে।

দুই যমজ ভাই ইফতেশাম আহমদ মাফী ও ইফতেহাজ আহমদ শাফী শায়েস্তাগঞ্জ পৌর সভার মহলুলসুনামের বাসিন্দা ও বিশ্বনাথ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডাঃ আহমেদ ফারুক এবং সিলেট স্কলার্স হোম কলেজের শিক্ষিকা শায়ফা আক্তার শিপন দম্পতির পুত্র।

ইফতেশাম আহমদ মাফী ও ইফতেহাজ আহমদ শাফী সিলেট স্কলার্স হোম থেকে ২০১৬ সালের মাধ্যমিক পরীক্ষায় (এস.এস.সি) ও ২০১৮ সালের উচ্চ মাধ্যমিক (এইচ.এস.সি) পরীক্ষায় অংশগ্রহন করে এ প্লাস (জিপিএ-৫) লাভ করে।

তারা পড়ালেখা করে আদর্শ চিকিৎসক হতে চায়। এ দুই যমজ ভাই আগামী দিনে যেন মানব সেবার ব্রত নিয়ে নিজেকে তৈরী করতে পারে এবং মানবদরদী চিকিৎসক হিসেবে গড়ে উঠতে পারে এজন্য সবার নিকট দোয়া চেয়েছেন তাদের গর্বিত পিতা মাতা। শায়েস্তাগঞ্জের দুই যমজ ভাইয়ের বিরল কৃতিত্বে শায়েস্তাগঞ্জ ডট কম এর পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সম্পাদক মন্ডলীর সভাপতি মোঃ আব্দুর রকিব ও সম্পাদক –প্রকাশক,সাখাওয়াত হোসেন টিটু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!