বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আফ্রিকায় গুলিতে হবিগঞ্জের যুবক নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : সাউথ অফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে হবিগঞ্জের আজমিরীগঞ্জের যুবক নজরুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত নজরুল আজমিরীগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আব্দুল আওয়াল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকা যায় নজরুল ইসলম। সেখানে তিনি জোহানেসবার্গ টাউনে একটি সুপার মার্কেটে হোলসেল এর কাজ করে আসছিল। শনিবার সকালে একদল সন্ত্রাসী মার্কেটে ঢুকে গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নজরুল ইসলামের মৃত্যুর বিষয়টি মোবাইল ফোনে তার এক সহকারী বাড়িতে জানায়।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, নিহতের আত্মীয় স্বজনদের মাধ্যমে বিষয়টি পুলিশকে জানানো হলে আজমিরীগঞ্জ থানা পুলিশ তাদের বাড়িতে গিয়ে বিস্তারিত খোঁজখবর নেওয়ার চেষ্টা করছে।

তিনি আরও জানান, বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলাপ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!