সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের ৪টি আসনে বিএনপির ১৪ মনোনয়ন ফরম সংগ্রহ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

ডেস্কঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য হবিগঞ্জের চারটি আসন থেকে ১৪ জন প্রার্থী বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিকাল পর্যন্ত জেলার চারটি আসন থেকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। সংশ্লিষ্ট নেতাকর্মীরা জানিয়েছেন, হবিগঞ্জ-১ আসন থেকে দুজন, দুই আসন থেকে পাঁচজন, তিন আসন থেকে তিনজন ও চার আসন থেকে চারজন এ পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

হবিগঞ্জ-১ আসন যেদুজন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন, তারা হলেন— জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক এমপি শেখ সুজাত মিয়া ও লন্ডন প্রবাসি নেতা শাহ মোজাম্মেল নান্টু।

হবিগঞ্জ-২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন— কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান চৌধুরী জীবন, সৌদি আরব বিএনপির সভাপতি ও প্রবাসী নেতা আহম্মদ আলী মুকিব আব্দুল্লাহ, জেলা জাতীয়তাবাদী আইনজীবী পরিষদ নেতা ও সাবেক এমপি জনাব আলীর ছেলে তকদির মোহাম্মদ বেনজির, জেলা বিএনপির সহসভাপতি অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা জাকির হোসেন।

হবিগঞ্জ-৩ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন— কেন্দ্রীয় বিএনপির সমবায়বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র জিকে গউছ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ড্যাবের সভাপতি ডা. আহমদুর রহমান আবদাল ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক সেলিম।

হবিগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন ফরম নিয়েছেন—জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি সৈয়দ মো. ফয়সাল, কেন্দ্রীয় বিএনপির নেত্রী ও সাবেক মহিলা এমপি শাম্মী আক্তার শিপা, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট আমিনুল ইসলাম ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!