শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আবার সুযোগ পেলে উন্নত ও সমৃদ্ধ হবিগঞ্জ গড়ে তুলব-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ৩০ তারিখের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনিত প্রার্থী, বর্তমান সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ওলি-আউয়ালিয়ার পুন্যভূমি হবিগঞ্জে রয়েছে অনেক সম্পদ। কিন্তু সম্পদ থাকার পরও বিএনপি-জামায়াত সরকারের অবহেলার জন্য হবিগঞ্জের কাক্সিক্ষত উন্নয়ন থমকে ছিল।

বিগত ১০ বছরে আমি যে উন্নয়নের যাত্রা শুরু করেছি তাকে সঠিক লক্ষ্যে পৌঁছানোর জন্য আমাকে আরেকবার সুযোগ দিন। পুনরায় সুযোগ পেলে আমি উন্নত ও সমৃদ্ধ হবিগঞ্জ গড়ে তুলব। সারাদেশের মানুষ হবিগঞ্জে এসে মুগ্ধ হবে। এখানে থাকবে সুশাসন, শান্তি এবং শৃঙ্খলা। থাকবে না কোনও সন্ত্রাসী ও চাঁদাবাজি। টেন্ডারবাজমুক্ত থাকবে হবিগঞ্জ। নাগরিক সুবিধা এমনভাবে বৃদ্ধি করা হবে; যাতে করে কোনও মানুষকে অন্যত্র যেতে না হয়। বরং বাইরের মানুষ এখানকার সুবিধা নেওয়ার জন্য এখানে চলে আসবে। এতে করে ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটবে। শিক্ষা-চিকিৎসা ও শিল্পক্ষেত্রে নতুন বিপ্লব ঘটাবো। কৃষিভিত্তিক শিল্পের মাধ্যমে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টি করা হবে। রাতের বেলাও গ্রামে-গঞ্জের মানুষ স্বাচ্ছন্দ্যে চলাচল করতে পারবে। এই স্বপ্ন আমি ছোটবেলা থেকে লালন করে আসছিলাম। তিনি জেএসসি ও পিইসি পরীক্ষায় কৃতকার্যদের অভিনন্দন জানিয়ে বলেন, এবারো পিইসি-জেএসসিতে ভাল ফলাফল অর্জন হয়েছে। শিক্ষক-অভিভাবক এবং শিক্ষার্থীদের আন্তরিকতার ফসল এটি। তবে এই ফলাফল আরো সমৃদ্ধ করতে হবে। শুধু পাশের হার বাড়ালেই চলবে না, প্রয়োজন ফলাফলের গুণগত মানোন্নয়ন। শিক্ষার প্রসারে অবকঠামোগত উন্নয়নের পাশাপাশি শিক্ষকদের মানোন্নয়নের জন্য হবিগঞ্জে গড়ে তোলা হবে শিক্ষক প্রশিক্ষণ কেন্দ্র।

গতকাল সোমবার সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা সভায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, আমি দিনের পর দিন জনগণের সাথে থেকে কাজ করেছি। মানুষের অনেক প্রত্যাশা। ধাপে ধাপে সেই প্রত্যাশা পূরণের চেষ্টা করেছি। সকল প্রত্যাশা পূরণে আরো সময় এবং সুযোগ প্রয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জকে অত্যন্ত ভালবাসেন। হবিগঞ্জে এসে বহু উন্নয়নের উদ্বোধন করেছেন তিনি। জনগণের দাবি মেনে মেডিকেল কলেজ ও শায়েস্তাগঞ্জকে উপজেলায় পরিণত করেছেন। কৃষি বিশ্ববিদ্যালয় রয়েছে বাস্তবায়নের পর্যায়ে। প্রধানমন্ত্রী হবিগঞ্জবাসীর প্রতি সবসময় সহানুভুতিশীল। কারণ- দু:সময়ে হবিগঞ্জবাসী নৌকার পাশে ছিল। ফলে সুসময়ে হবিগঞ্জবাসী এর প্রতিদান পেয়েছে। আগামীতেও শেখ হাসিনা প্রধামনমন্ত্রী হলে হবিগঞ্জকে উন্নয়নের আলোয় ভড়িয়ে দিবেন। কিন্তু ষড়যন্ত্রকারীরা হবিগঞ্জকে উন্নয়ন বঞ্চিত করতে নৌকার বিরুদ্ধে অপপ্রচার করছে। উন্নয়নের স্বার্থেই নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানান তিনি।

আবু জাহির বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকার ফলে সকল ধর্মের এবং সকল মতের মানুষ স্বাধীনভাজেব ধর্মকর্ম করতে পেরেছেন। ধর্মের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি কাজ করেছেন। কিন্তু বিএনপি জামায়াত ক্ষমতায় থাকার সময় ধর্মীয় কাজে বোমা হামলার ঘটনা ঘটেছে। জঙ্গিবাদের উত্থান ঘটেছে। তাই জঙ্গিবাদমুক্ত হবিগঞ্জ গড়ে তুলতে এবং সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে ধর্মীয় কাজ স্বাধীনভাবে করার স্বার্থে আবারো নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

এমপি আবু জাহির গতকাল সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া বামকান্দি বাজার, লোকড়ার বাক, রিচি, উমেদনগর ও কামড়াপুর বাইপাস এলাকাসহ বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা সভায় বক্তৃতা করেন। সভার পূর্বে ওইসব এলাকায় গণসংযোগকালে এমপি আবু জাহির স্থানীয় লোকজনের সাথে কূশল বিনিময় করেন।

পৃথক নির্বাচনী প্রচারণা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আফীল উদ্দিন, হবিগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র দিলীপ দাশ, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, জেলা কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবীর রেজা, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা পরিষদ সদস্য নুরুল আমীন ওসমান, জাতীয়পার্টি কেন্দ্রীয় নেতা এমএ মুনিম চৌধুরী বুলবুল, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন বুলবুল, বারো’র সরদার সোনা মিয়া, হবিগঞ্জ জেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক জালাল খান, পৌর কাউন্সিলর জাহির উদ্দিন, এডভোকেট রুকন উদ্দিন তালুকদার, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আক্রাম আলী, লুকড়া ইউপি চেয়ারম্যান ফরহাদ আহমেদ আব্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিক আলী, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা মীর জালাল, শামীম কায়সার, হাজী নূর মিয়া, হাজী শহীদ আলী, হাজী জজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, ইউপি সদস্য কামরুল মিয়া, আব্দুন নূর জাহির, আব্দুল কদ্দুছ, শহীদ মিয়া, খলিল মিয়া, সুজাত, লিমনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় মুরুব্বীয়ান ও যুব সমাজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!