শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌর এলাকার বিরামচর গ্রামের মোঃ আব্দুল আহাদ মিয়ার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

এ ব্যাপারে আলাপকালে বাড়ির মালিক আঃ আহাদ মিয়ার পুত্র হাফিজুর রহমান জসিম (২৯) জানান, শুক্রবার ০১ ফেব্রুয়ারি গভীর রাতে ১২/১৫ জনের এক দল মুখোষধারী ডাকাত বসত ঘরের দরজার তালার লক ভেঙ্গে ভেতরে প্রবেশ করে তার বাবাসহ পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে মোঃ আব্দুল আহাদ ও তাকে ডাকাতরা মারধর করে।এতে পিতা পুত্র আহত হন।

এ সময় ডাকাতরা ঘরে থাকা আলমিরা ভেঙ্গে নগদ ২০হাজার টাকা, আঃ আহাদ মিয়ার স্ত্রী ও পুত্র বধুর গায়ে থাকা ৪/৫ ভরী স্বর্ণালঙ্কার, ৪টি দামী মোবাইল ফোনসহ ৪লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পরে তাদের শোরচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে গুরুতর আহত পিতা পুত্রকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ ঘটনার খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফজলুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে আলাপকালে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিছুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। যারা এ ঘটনা ঘটিয়েছে সুস্পষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।এ ঘটনা সংঘটিত হওয়ায় এলাকার লোকজনের মাঝে ডাকাত আতংক বিরাজ করছে।

উল্লেখ্য,গত ২৭ জানুয়ারি ভোররাতে ও শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্ধা গ্রামের ধুলা ঠিলা এলাকায় একই রাতে ৪ বাড়িতে ডাকাতি ঘটনা ঘটে এতে উপজেলা জুড়ে আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!