শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পিসিভি ও আইপিভি টিকাদান কর্মসূচির উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০১৫

789হামিদুর রহমান ,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুরে নিউমোকক্কাল কনজুগেট ভ্যাকসিন (পিসিভি) ও আইপিভি (ইলেক্টিভেটেড পোলিও ভ্যাকসিন) পোলিও নির্মূল অবস্থা বজায় রাখতে সহায়ক টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঠিকাদার কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য কমর্কর্তা ডাঃ সারোয়ার জাহান। এ সময় ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকিব উদ্দিন, পৌর সচিব মোঃ ফারুক, স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও কিশলয় সাহা, এমটিইপিআই পুলক দেব, সহ স্বাস্থ্য পরিদর্শক এখলাছুর রহমান, স্বাস্থ্য সহকারী টিপু সুলতান চৌধুরী, আসিফ আহাম্মেদ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার থেকে প্রথম বারের মত পিসিভি ও আইপিভি এ দুটি টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়। পর্যায়ক্রমে ২৮১টি ক্যাম্পের মাধ্যমে উপজেলার ১১ টি ইউনিয়নে ও একটি পৌরসভায় ৬ হাজার ৩ শ ৬৭ জন শিশুকে এ টিকার আওতায় আনার পরিকল্পনা নেওয়া হয়েছে। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ সারোয়ার জাহানের সভাপতিত্বে এ সংক্রান্ত একটি এডভোকেসি সভা অনুষ্টিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকিব উদ্দিন, পৌর সচিব মোঃ ফারুক, স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও কিশলয় সাহা, ইউপি চেয়ারম্যান খায়রুল হোসাইন মনু, সাংবাদিক রোকন উদ্দিন লষ্কর, উপজেলা সমবায় কর্মকর্তা অলিউর রহমান চৌধুরী, এমটিইপিআই পুলক দেব, আসিফ আহাম্মেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!